ঢাকাবৃহস্পতিবার , ১৫ আগস্ট ২০২৪
  • অন্যান্য

আমতলীতে পূর্ব শত্রুতার জেরে ঘরে আগুন এবং স্বর্ণালংকার লুট

আজকের বিনোদন
আগস্ট ১৫, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ । ৯৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল স্টাফ রিপোর্টার:-
বরগুনার আমতলী উপজেলায় কুকুয়া ইউনিয়নের মোতাহার হাওলাদারের বসত ঘরে কেউ না থাকার সুযোগে শত্রুতা বসত দুর্বৃত্তরা দরজা ভেঙে ঘরে ঢুকে প্রয়োজনীয় কাগজ পত্র পুড়িয়ে ফেলে এবং স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলা জানা গেছে।
আজ সরজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় কাগজ পত্রের পোড়া ধ্বংসস্তূপ ঘরের দরজা এবং সোকেজ ভাঙা।
এ বিষয়ে বাড়ির মালিক মোতাহার হাওলাদার বলেন,খলিল মৃধা (৫৫), রাসিদা বেগম ( ৩৮) ও সাগর (২৬) এরা আমাকে ইতিপূর্বে এরা আমাকে ফোনে আগুন লাগানো সহ বিভিন্ন ক্ষতি করার হুমকি দিয়েছিল। বিশ্বস্ত সূত্রে জানতে পারি তারাই এই ঘটনা ঘটিয়েছে।
মেয়ের চিকিৎসার জন্য আমার পরিবার সহ সকলে ঢাকায় থাকায় ঘটনা শুনে আমার আত্মীয় লিটন হাওলদার কে জানালে তিনি সাথে সাথে বিষয়টি স্থানীয় ইউপি  চেয়ারম্যান কে বিষয়টি অবহিত করেন।তিনি আরও বলেন আমি কেবল বাড়ীতে আসলাম বিস্তারিত জেনে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।
উল্লেখ্য ঘটনাটি ১২ তারিখ দিবাগত রাতের রাতের হলেও দেশের বর্তমান প্রেক্ষাপটে এ সম্পর্কে বিস্তারিত জানতে আজ ঘটনাস্থলে যাওয়া হয়।
এ বিষয়ে গ্রাম পুলিশের দফাদার মো: কালাম বলেন, চেয়ারম্যান এর নির্দেশে  ঘটনাহলে দেখতে পাই পোরা কাগজ পত্রের স্তূপ,দরজা ও সোকেজ ভাঙ্গা। আমি ঘটনা সম্পর্কে চেয়ারম্যান কে অবহিত করেছি।
কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন মাসুদ তালুকদার বলেন,ঘটনা শুনে ঘটনাস্থলে দফাদারকে পাঠিয়েছি কিন্তু কোন পক্ষ আমার কাছে লিখিত অভিযোগ করেনি।