ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে উদ্বোধন হলো ২দিন ব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ

আজকের বিনোদন
জানুয়ারি ৩১, ২০২৪ ৪:০৩ পূর্বাহ্ণ । ২৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
সারা দেশের ন্যায় গাজীপুরের কালীগঞ্জে উদ্বোধন হলো ২ দিন ব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে বিজ্ঞান মেলা, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান  বিষয়ক কুইজ প্রতিযোগিতা।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার কেন্দ্রিয় পাঠাগার চত্বরে এ বিজ্ঞান মেলায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান।
প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামানে এমপির অনুপস্থিতিতে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুর রহমান।
সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইসরাত জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ইউসুফ হাবিব, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর-ই-জান্নাত এবং মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস কুমার দাস।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত মেলায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর-ই-জান্নাত, যুব উন্নয়ন কর্মকর্তা জহির উদ্দীন, সমাজ সেবা কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী সহ উপজেলার ১৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আগত প্রতিযোগিবৃন্দ।
অতিথিবৃন্দ মেলায় অংশগ্রহণকারী সকল স্টল পরিদর্শন করেন এবং ক্ষুদে শিক্ষার্থীদের আবিষ্কারের কথা শোনেন ও প্রশংসা করেন।