ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

পাকুন্দিয়ায় নারী গার্মেন্টসকর্মীকে পালাক্রমে ধর্ষন

আজকের বিনোদন
জানুয়ারি ২৮, ২০২৪ ১২:৩১ অপরাহ্ণ । ১০১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

সৈয়দুর রহমান সৈয়দ- পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটো থেকে তুলে নিয়ে এক গার্মেন্টকর্মী নারীকে দলবদ্ধ ধর্ষণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ধর্ষণ মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, পাকুন্দিয়া উপজেলার বীর পাকুন্দিয়া এলাকার আলী আকবরের ছেলে কাউসার আহম্মেদ (২৪), একই এলাকার খসরু মিয়ার ছেলে জুবায়েদ হাসান শুভ (১৮) ও চর পাকুন্দিয়া গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন রাজু (২৪),পুলিশ জানায়, গত শনিবার বিকালে গাজীপুরের এক নারী গার্মেন্টকর্মী (১৮) নিজ বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এসে পার্শ্ববর্তী তারাকান্দি বাজারে ঘুরতে যান। সঙ্গে ছিলেন তার বন্ধু সাব্বির হোসেন (১৮), সাব্বিরের মামা সম্পর্কিত অটোচালক হুমায়ুন কবির (২১) ও সাব্বিরের বন্ধু আশরাফ।

এ সময় স্থানীয় বখাটে যুবক কাউসার আহম্মেদ, জুবায়েদ হাসান শুভ, মেহেদী হাসান, হৃদয়, বাবু , তোফাজ্জল হোসেন রাজু ও ইয়াসিন অটোরিকশাটিকে তারাকান্দি ফাজিল মাদ্রাসার মাঠে নিয়ে যায়। সেখানে মুক্তিপণ বাবদ তারা ভিকটিমের বন্ধু সাব্বিরের কাছে ১০ হাজার টাকা দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে অটোরিকশাসহ সেই নারীকে আটকে রাখার হুমকি দেয়।বখাটেরা অটোরিকশার চালক ও ভিকটিমের বন্ধু আশরাফকে মাদ্রাসার মাঠে রেখে ভয়ভীতি দেখিয়ে নারীকে মাদ্রাসার পাশে জনৈক রানা ভূঞার একটি পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে যায়। সেখানে সেই নারীকে পালাক্রমে ধর্ষণ করতে থাকে। ঘটনার সময় মাদ্রাসার মাঠে থাকা সাব্বিরের বন্ধু আশরাফ মুক্তিপণের টাকা সংগ্রহের কথা বলে কৌশলে থানায় এসে পুলিশকে জানায়। পাকুন্দিয়া থানার এসআই দ্বীন ইসলাম, এসআই নাজিম উদ্দিন, এএসআই রাকিব উজ্জামান খান তাৎক্ষনিক অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার ও তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হন। এ সময় তাদের সঙ্গে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার মামলার  কর্মকর্তা পুলিশ পরিদর্শক ( তদন্ত) জনাব মো: মোশারফ হোসেন  ভূক্তভোগীর  উপর শারীরিক নির্যাতন কর হয়েছে। তিনি আরও জানান, ধর্ষনের ঘটনায় রোববার পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপালে পাঠানো হয়েছে।  পুলিশ কাউসার আহম্মেদ ও জুবায়েদ হাসান শুভকে পালানোর সময় ধরে ফেলেন এসআই (নি.) দীন মোহাম্মদের টিম। পরে পুলিশের অভিযানে তোফাজ্জল হোসেন রাজু নামে তাদের এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।