ঢাকারবিবার , ২০ অক্টোবর ২০২৪
  • অন্যান্য

মেহেরপুর সরকারি কলেজের পিছন থেকে অজ্ঞাত ব্যক্তির মরহেদ উদ্ধার

আজকের বিনোদন
অক্টোবর ২০, ২০২৪ ১১:২০ পূর্বাহ্ণ । ৮২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুর সরকারি কলেজের পিছন থেকে অর্ধগলিত অজ্ঞাত এক ব্যক্তির (আনুমানিক বয়স ৫০) মরদেহ উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। কলেজের পেছনের আমবাগানের মাঝখানে একটি আমগাছের ডালের সাথে ঝোলানো অর্ধবসা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়দের ধারণা ৪/৫ দিন আগে মারা গেছেন ওই ব্যক্তি। রবিবার (২০ অক্টোবর) বিকেল তিনটার দিকে সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শিরা জানান, গলায় রশি পেঁচিয়ে আম গাছের একটি ডালের সাথে ঝোলানো ছিলো মরদেহটি। পরনের লুঙ্গিটি গলায় জড়ানো ছিলো। তারা ধারণা করছেন তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। পুজার টানা কয়েকদিনের ছুটি শেষে রবিবার কলেজটি খোলা হলে। মরদেহ দেখে কলেজের অধ্যক্ষ ফোন দেন থানায়। াপরে থানার পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পুজোর ছুটির ক’দিন নির্জন থাকায় এই ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা পুলিশের। তার শরীরের অসংখ্য পোকা লাগায় চেনার কোনো অবস্থা নেই বলে জানান প্রত্যক্ষদর্শিরা।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমানুল্লাহ আল বারী এই তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, দুপুরের দিকে মেহেরপুর সরকারি কলেজের পেছনের আমবাগান থেকে বিকট দুর্গন্ধ বের হলে মানুষজন সেখানে যায়। পরে বাগানের মাঝখানের একটি আম গাছের একটি ডালের সাথে রশির সাথে ঝোলানো অর্ধবসা অবস্থায় মরদেহ দেখে তারা কলেজের অধ্যক্ষ মহোদয় কে জানান। পরে অধ্যক্ষ মহোদয় থানায় ফোন করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে সুরোতহাল শেষে মেহেরপুর ২৫০ শয্য বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা এখনি কিছু বলা যাচ্ছেনা। ময়না তদন্ত রিপোর্ট শেষে বলা যাবে।