ঢাকাশুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে চেয়ারে বসাকে কেন্দ্র করে ছাত্রদলের দু’পক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ 

আজকের বিনোদন
অক্টোবর ১৮, ২০২৪ ২:৫২ পূর্বাহ্ণ । ৫৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নিজস্ব প্রতিনিধি: নরসিংদী জেলা বিএনপির কার্যালয়ে চেয়ারে বসাকে কেন্দ্র করে জেলা ছাত্রদলের দুই পক্ষের মধ্যে বাক-বিতন্ডা হাতাহাতি, ধাওয়া-পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদী শহরের চিনিশপুরের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১২-১৪ জন গুরুত্বর আহত হয়েছেন বলে জানা যায়।
আহতরা হলেন, নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক জাহিদ হোসেন জাপ্পি (২৬) ,ছাত্রদল নেতা জামান (২৪), তৌফিক (২৭) ইয়াসিন আহমেদ (২৫), জাহিদ বিন রাফি (২২), মিনহাজ ভূইয়া (১৯), মিনহাজুর রহমান (২২), রিপন (২২), উজ্জ্বল (২২), তানভির আলম, দুলাল (২৪) ও সাইফুল ইসলাম (২৫)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জেলা বিএনপির কার্যালয়ে চেয়ারে বসা নিয়ে ছাত্রদলের নাহিদ গ্রুপ ও মাইনউদ্দিন গ্রুপের অনুসারীদের মধ্যে বাক-বিতন্ডাতা ও হাতাহাতি হয়। এ সময় উভয় গ্রুপকে শান্ত করতে এবং হাতাহাতি ফিরাতে গিয়ে জেলা ছাত্রদলের সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ মাইনউদ্দিন গ্রুপের অনুসারীদের হামলায় মাথায় আঘাতপ্রাপ্ত হোন। পরে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যান। তার আহতের খবর ছড়িয়ে পড়লে জেলা ছাত্রদলের সভাপতি নাহিদের অনুসারীরা জেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মাইন উদ্দিন ভূঁইয়ার অনুসারী ছাত্র নেতা জাহিদ হাসান জাপ্পি ও তার লোকজনের উপর হামলা করে। এতে উভয় গ্রুপের, ১২/১৪ জন গুরুত্বর আহত হয়। আহত মাইন উদ্দিন গ্রুপের লোকজন জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে খবর শুনে নাহিদ গ্রুপের অনুসারীরা হাসপাতালে ঢুকে পুনরায় তাদের উপর আক্রমণ করে। এসময় জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জামানকে কুপিয়ে গুরুত্বর আহত করে।
আহতদের চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দেন।
কর্তব্যরত চিকিৎসক জানান, দুপক্ষের সংঘর্ষে ১২ জন আহত অবস্থায় চিকিৎসা নিতে হাসপাতালে আসেন। অনেকের মাথা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে কাটা জখম ও নীলাফুলা জখম ছিলো। আমরা তাদেরকে দ্রুত প্রাথমিক চিকিৎসা দেই। আহতরা চিকিৎসা নিয়ে তারা নিজ ইচ্ছায় বাড়ি চলে যায়।
এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।