ঢাকাশনিবার , ১২ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

এদেশে হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান সবাই শান্তিপূর্ণভাবে বসবাস করছে- পররাষ্ট্র উপদেষ্টা

আজকের বিনোদন
অক্টোবর ১২, ২০২৪ ২:৫৩ অপরাহ্ণ । ৬৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

সারাদেশে শান্তিপূর্ণ ভাবে শারদীয় দূর্গা উৎসব অনুষ্ঠিত হচ্ছে। দেশে হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান সবাই একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করছে। দুএকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
শনিবার (১২ অক্টোবর) দুর্গাপূজার মহানবমী উপলক্ষে নরসিংদী শহরের সেবাসংঘ মন্দির পরিদর্শনকালে পররাষ্ট্র উপদেষ্টা ড. এম তৌহিদ হোসেন এ কথা বলেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে পররাষ্ট্র উপদেষ্টা ড. এম তৌহিদ হোসেন বলেন, যে কোনো দেশ যে কাউকে ট্রাভেল কার্ড ইস্যু করতে পারে। সেটা আমার ঠেকানোর সুযোগ নেই। তবে কোনো মামলায় কোর্ট থেকে যদি বলা হয় তাকে হাজির করতে হবে তখন আমরা তাকে হাজির করার ব্যবস্থা করব। আমরা চাই ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক ভালো থাকুক। তিনি আরও বলেন, সারাদেশে দুর্গাপূজা সুচারুভাবে সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পেলে সঙ্গে সঙ্গেই ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যথাযথ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। সার্বিকভাবে শান্তিপূর্ণ পরিবেশে পূজা অনুষ্ঠিত হচ্ছে।
এ সময় তার সঙ্গে ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও নরসিংদী পৌরসভার প্রশাসক মৌসুমী সরকার রাখী, সেবাসংঘ দুর্গামন্দির কমিটির সভাপতি সরোজ কুমার সাহা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য রঞ্জিত কুমার সাহা, পৌরসভা পূজা বিসর্জন কমিটির সভাপতি কাজল সাহা ও সদস্য সচিব দীপক কুমার বর্মন প্রিন্স প্রমুখ।