ঢাকাবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মদনে তাঁতী লীগের আহবায়কের পদত্যাগ

আজকের বিনোদন
অক্টোবর ১০, ২০২৪ ১১:৩৫ পূর্বাহ্ণ । ২৪৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলার তাঁতী লীগের আহবায়ক ও নেত্রকোনা জেলা তাঁতী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জসীম উদ্দিন আকন্দ এর শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে স্বেচ্ছায় পদত্যাগ পত্র জমা দিলেন নেত্রকোনা জেলা তাঁতী লীগের সভাপতিসহ বিভিন্ন দপ্তরে।
গত (৯ অক্টোবর ) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় পদত্যাগের বিষয়ে মোঃ জসীম উদ্দিন আকন্দ পদত্যাগের বিষয়ে নিশ্চিত করে বলেন,আমি দীর্ঘদিন থেকে মদন উপজেলা তাঁতী লীগের আহবায়ক ও জেলা তাঁতী লীগের অর্থ বিষয়ক সম্পাদক পদে  আমি দায়ীত্ব পালন করে আসছি।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে প্রথমে মদন আব্দুল আজিজ খান সরকারি ডিগ্রি কলেজ শাখা সভাপতি হই।   পরে তাঁতী লীগের যুগ্ন আহবায়ক সর্বশেষ আমি মদন উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক ও জেলা তাঁতী লীগের অর্থ বিষয় সম্পাদক পদ পেয়ে দায়িত্ব পালন করেছিলাম।
তিনি এও বলেন আমি দীর্ঘ কাল রাজনীতি করার পর যোগ্যতা থাকার কারণে আমাকে তাঁতী লীগের উপজেলা আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছিলো।
বর্তমান আমার শারীরিক অসুস্থতা কারণ জনিত  কারণে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে গিয়ে চিকিৎসা নেওয়ার জন্য ডাক্তার আমাকে পরামর্শ দেন। আমার চিকিৎসার জন্য অচিরেই ভারতেই যেতে হবে।
আমি ব্যক্তির চাইতে দল বড় এবং দলের চেয়ে দেশ বড়,এই শিক্ষায় শিক্ষিত হয়ে জাতির জনকের আদর্শে উজ্জীবিত হয়ে সজ্ঞানে তাঁতী লীগের উপজেলা আহ্বায়ক ও জেলা অর্থ বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি নিলাম।
মনে প্রাণের নিঃশ্বাস এবং আমার বিশ্বাসে মিশে ছিল বঙ্গবন্ধুর রাজনীতি।
 সবাই ভালো থাকবেন বাংলাদেশ চিরজীবী হউক। প্রেস বিজ্ঞপ্তি