ঢাকাবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পূজা মন্ডপ পরিদর্শনে অধ্যাপক রেজাউল করিম

আজকের বিনোদন
অক্টোবর ১০, ২০২৪ ১১:১৭ পূর্বাহ্ণ । ৯৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মাজহারুল রাসেল: নারায়ণগঞ্জ (৩) আসনের সাবেক মু‌ক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রণাল‌য়ের প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম  হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজা উপলক্ষে সোনারগাঁ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। এসময় তিনি সকলকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার নিজের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান এবং অনুদান প্রদান করেন।
উপস্থিত ভক্ত ও পূজারীদের উদ্দেশ্য বক্তব্য দানকালে জানান, বাংলাদেশের আবহমানকালের ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দুঃশাসনের অবসান ঘটিয়ে সুখী,সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ায় বিএনপির অঙ্গীকারাবদ্ধ।
তিনি বলেন,বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি,ধর্মীয় স্বাধীনতা ও মুল্যবোধ এবং ধর্ম যার যার,রাষ্ট্র সবার নীতিতে বিশ্বাস করে। কিন্তু একটি কুচক্রী মহল হীন রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি সম্পর্কে বানোয়াট বক্তব্য প্রচার করে বিভ্রান্তি সৃষ্টি করে। তিনি দুর্গা পূজার প্রাক্কালে বোয়ালমারী, বাউফল, গাজীপুরে প্রতীমা ভাংচুরের তীব্র প্রতিবাদ জানান এবং হামলাকারী দোষী ব্যক্তিদের বিচার দাবী করেন। চাঁদাবাজি বন্ধসহ দুর্গাপূজার যথাযথ নিরাপত্তা দাবী করেন বিএনপির এই নেতা।