ঢাকাশনিবার , ২১ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ওয়ারীতে আপন দুই ভাইকে খুন: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩

আজকের বিনোদন
সেপ্টেম্বর ২১, ২০২৪ ১১:০৭ পূর্বাহ্ণ । ২১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রাজধানীর ওয়ারী এলাকায় আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত বাবা-ছেলেসহ তিনজনকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ছালেহ উদ্দিন।

গ্রেফতাররা হলেন- জমির মালিক অ্যাডভোকেট মো. আকবর হোসেন (৬০), তার ছেলে মো. আসিফ সুলতান সিফাত (২৭) ও সিফাতের বন্ধু মো. আজাহারুল ইসলাম খান রিয়ান (২৮)।

ডিসি সালেহ উদ্দিন জানান, মো. ছালেহ উদ্দিন স্বপ্নের আবাসনের জন্যে ১৪ লাখ টাকা জমা দেন। ১০ বছর অপেক্ষার পরও জমি বুঝে না পেয়ে মালিকের সঙ্গে তর্কে জড়িয়ে প্রাণ হারান আপন দুই ভাই। ঘটনার পরদিন রাজধানীর ওয়ারীতে মামলা হলে তদন্তে নামে পুলিশ। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২০ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে সভার থেকে জমির মালিক ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়।

পুলিশ কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা এ হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। তাদের দেখানো স্থান থেকেই হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

চুক্তি করে ১০ বছরেও ক্লাসিক রিয়েল স্টেট কোম্পানি ফ্ল্যাট বুঝিয়ে না দেয়া এবং সেখানে জমিমালিকের যোগসূত্র থাকায় তাদের বিরুদ্ধেও প্রতারণা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওয়ারি বিভাগের উপ পুলিশ কমিশনার।

ঘটনার আরো কারা জড়িত রয়েছে এ বিষয়েও তদন্ত করা হচ্ছে উল্লেখ করে বিগত পরিস্থিতি কাটিয়ে জনগণের আস্থা ফেরাতে সর্বাত্মক প্রচেষ্টার আশা দিচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।