ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য

নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ 

আজকের বিনোদন
সেপ্টেম্বর ১৯, ২০২৪ ১:৩৭ অপরাহ্ণ । ৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ
নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে আইলা (৪৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এমৃত্যুর ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দিবাগত রাতে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকাধীন পাতনা গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দিনগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয়ে বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে রাগের বশীভূত হয়ে স্বামী নাছির উদ্দীন লাঠি দিয়ে তার স্ত্রীকে আঘাত করেন। একটি আঘাতেই তার স্ত্রী মাটিতে লুটিয়ে পরে তাৎক্ষণিকভাবে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়ে। এরপর ঘটনাটি থানা পুলিশে জানানো হলে, থানা ও ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
গৃহবধূ মৃত্যুর সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হাসমত আলী বলেন, প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিহতের শরীরে একটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এরপর ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনার নিহতের বড় ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তিনি।