ঢাকামঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য

রাতে যৌথ বাহিনীর হাতে আটক, পরদিন গ্রেপ্তারকৃত দুজনের মৃত্যু

আজকের বিনোদন
সেপ্টেম্বর ১০, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ । ৭১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গাইবান্ধার সাঘাটা উপজেলায় গভীর রাতে অভিযান চালিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পরদিন দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, অভিযানের সময় অসুস্থতার কারণে তারা মারা গেছেন।

সোমবার গভীর রাতে অভিযানের পর আজ মঙ্গলবার দুপুরে পৃথক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুজনের মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

মৃত ব্যক্তিরা হলেন, সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়নের গোবিন্দি গ্রামের মৃত রোস্তম আলীর ছেলে সোহরাব হোসেন আপেল (৩৫) ও মৃত মালেক উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪৫)।

নিহতের পরিবারের সদস্যরা জানান, সোমবার গভীর রাতে আইনশৃঙ্খলা বাহিনীর ৬০ থেকে ৭০ জনের একটি দল উপজেলার সাঘাটা সদর ইউনিয়নের গোবিন্দী গ্রামের মৃত আবদুল গনি সরকারের ছেলে সাঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন সুইটের বাড়িতে অস্ত্র আছে বলে অভিযান চালায় এবং মোশাররফ হোসেন সুইটসহ পাঁচজনকে তুলে নিয়ে যায়।

অপর চারজন হচ্ছেন, মোশাররফ হোসেনের ভাতিজা গোবিন্দী গ্রামের মৃত রোস্তম আলীর ছেলে সোহরাব হোসেন আপেল (৩৫), রিয়াজুল ইসলাম রকি ও মৃত মালেক উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪৫), একই ইউনিয়নের বাশহাটা গ্রামের মৃত সেফায়েত আলীর ছেলে শাহাদত হোসেন পলাশ (২৮) ও একই ইউনিয়নের উত্তর সাতালিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে রিয়াজুল ইসলাম রকি (২৮)।

মঙ্গলবার সকালে পুলিশ পাহাড়ায় তিন জনকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ও দুই জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে সোহরাব হোসেন আপেল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে শফিকুল ইসলাম মারা যান।

আহতদের মধ্যে রিয়াজুল ইসলাম রকি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং মোশারফ হোসেন সুইট ও শাহাদত হোসেন গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মোহাম্মদ আসিফ  বলেন, ‘আজ সকালে পুলিশ সোহরাবকে মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে মারধরের আঘাতের চিহ্ন রয়েছে। লাশের ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।’

এবিষয়ে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইবনে মিজান মুঠোফোনে  বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানের সময় অসুস্থার কারণে দুজনের মৃত্যু হয়েছে। অভিযানে কতজনকে আটক করা হয়েছে, জানতে চাইলে তিনি সুনির্দিষ্ট করে কিছু বলেননি।