ঢাকাশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভারতের প্রতিরক্ষামন্ত্রীর বক্তব্য ইঙ্গিতপূর্ণ এবং উদ্বেগজনক: রিজভী

আজকের বিনোদন
সেপ্টেম্বর ৬, ২০২৪ ৩:৩৬ অপরাহ্ণ । ৭১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বাংলাদেশ নিয়ে ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের বক্তব্য ইঙ্গিতপূর্ণ এবং উদ্বেগজনক বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শুক্রবার বিকেলে রাজধানীর রামপুরায় আমরা বিএনপি পরিবার আয়োজিত আওয়ামী ফ্যাসিবাদ বিরোধী গণঅভ্যুত্থানে নিহত রিক্সাচালক সাগরের পরিবারকে আর্থিক অনুদান দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলে।

রিজভী বলেন,’একটি বিষয় আমি অত্যন্ত উদ্বেগের সাথে জানাচ্ছি যে

ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং ভারতের সেনাবাহিনীর কমান্ডারদের সাথে বৈঠকে বলেছেন যুদ্ধের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার জন্য সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে বলেছেন।এটা তাদের দেশের ব্যাপার তাদের দেশের নিরাপত্তার ব্যাপার।

তিনি বলেন,আমাদের উদ্বেগের বিষয় যা আমাদের আশঙ্কার তৈরি করেছে তিনি বলেছেন রাশিয়া,ইউক্রেন হামাস ও বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।বাংলাদেশে তো কোন যুদ্ধ হচ্ছে না এখানে শতাব্দীর সেরা গণ-আন্দোলনের মাধ্যমে স্বৈরাচার সরকারের পতন ঘটানো হয়েছে এটা আমাদের নিজের বিষয় আমাদের উপর দানব চেপে বসে আমাদের রক্ত চুষে খাচ্ছিল জনগণের পকেট কেটে তারা হাজার হাজার কোটি টাকা পাচার করেছে সেই দানব সরকারকে ছাত্র-জনতা আন্দোলনের মাধ্যমে তাদের রক্ত দিয়ে লড়াই করেছে আন্দোলন করেছে আর সেই আন্দোলনের মুখে দানব সরকারের প্রধান পালিয়ে গেছে।এখন বাংলাদেশের স্বাভাবিক পরিস্থিতি বিদ্যমান।বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র রাজনাথ সিং রাশিয়া,ইউকেন, ইসরাইল,হামাস এর সাথে বাংলাদেশের নাম বলা ইঙ্গিত পূর্ণ এবং উস্কানিমূলক।এ বিষয়ে বাংলাদেশের সকল ছাত্র জনতা কে সতর্ক থাকার আহ্বান জানান রিজভী।

এসময় বিএনপি পরিবারের আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন, স্বেচ্ছাসেবক দলের নেতা জাহিদুল কবির,যুবদল নেতা মেহবুব মাসুম শান্ত,ডা:আব্দুল আউয়াল,আরিফুর রহমান তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।