ঢাকাবৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় নিখোঁজের ১দিন পর পটল ক্ষেত থেকে মৃতদেহ উদ্ধার

আজকের বিনোদন
সেপ্টেম্বর ৫, ২০২৪ ৪:৩৭ অপরাহ্ণ । ১২৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ
নওগাঁয় নিখোঁজের একদিন পর পটল ক্ষেতের পাশ থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার। নিহত ব্যক্তি হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার ঢেকড়া গ্রামের মৃত লাল মোহাম্মদ এর ছেলে ফয়জুল (৪৯)।
মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, বদলগাছী উপজেলার খলসীমোড় বাজার এলাকায় পটল চাষী এক কৃষক বৃহস্পতিবার বেলা ১১টারদিকে তার পটল ক্ষেত পরিচর্যা করার জন্য গিয়ে পটল ক্ষেতের পাশে মৃতদেহ পড়ে থাকতে দাখেন। এরপর মহূর্তের মধ্যেই ঘটনাটি জানাজানি হলে সেখানে লোকজন ভীড় জমান।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে মৃতদেহটি উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। ময়না তদন্ত শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি। স্থানিয় সুত্র জানায়, ফয়জুল বুধবার সন্ধারদিকে নিজ বাড়ি থেকে খলসী বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর আর বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বুধবার রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। পরেরদিন বৃহস্পতিবারও স্বজনরা তাকে খুজছিলেন। এরি এক পর্যায়ে পটল ক্ষেতের পাশে তার মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসেন। অপরদিকে বাজারের দোকানী জানান, বুধবার দিনগত রাত ৮ টারদিকে খলসী বাজারে চায়ের দোকানে ফয়জুল চা খেয়ে নিজ বাড়ির উদ্দেশ্য রওনা দেন। আজ বৃহস্পতিবার পটল ক্ষেতের পাশে তার মৃতদেহ পরে থাকতে দেখে স্থানিয়রা থানা পুলিশে খবর দেন।