ঢাকাসোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

আটকের কয়েক ঘণ্টা পর ‘জিম্মায়’ ছাড়া পেলেন আনোয়ার হোসেন মঞ্জু

আজকের বিনোদন
সেপ্টেম্বর ২, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ । ৭৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আটকের কয়েক ঘন্টা পর ছাড়া পেয়েছেন সাবেক মন্ত্রী ১৪ দলীয় জোটের কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন মঞ্জু। সোমবার (২ সেপ্টেম্বর) দৈনিক ইত্তেফাক পত্রিকার নির্বাহী সম্পাদক মো. সালেহ উদ্দিনের জিম্মায় ছাড়া পান তিনি।

জিম্মানামায় বলা হয়েছে, ‘আনোয়ার হোসেন মঞ্জু শারীরিকভাবে গুরুতর অসুস্থ এবং বয়োবৃদ্ধ বিধায় তাকে আদালত ও তদন্তকারী কর্মকর্তা কর্তৃক ভবিষ্যতে তলব করা মাত্র নির্ধারিত তারিখ ও সময়ে নির্ধারিত স্থানে হাজির করতে বাধ্য থাকব এবং মামলার পরবর্তী নির্ধারিত তারিখের মধ্যে আদালতে হাজির করব।’

এর আগে সোমবার বিকেলে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে আনোয়ার হোসেন মঞ্জুকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

১৪ দলীয় জোটের কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন মঞ্জু পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদমন্ত্রী। এর আগে তিনি আরও দুবার দুটি মন্ত্রণালয়ের মন্ত্রী (যোগাযোগমন্ত্রী ও জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের মন্ত্রী) ছিলেন। মঞ্জু পিরোজপুর-২ আসন থেকে ছয়বার নির্বাচিত সংসদ সদস্য হয়েছিলেন।

আনোয়ার হোসেন মঞ্জু জাতীয় পার্টির একটি অংশের নেতা। যেটি জেপি নামে পরিচিত। তার বাবা তোফাজ্জল হোসেন মানিক মিয়া একজন নামকরা রাজনীতিবিদ এবং দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা ছিলেন। আনোয়ার হোসেন মঞ্জু ১৯৭২-১৯৭৫ সাল পর্যন্ত দৈনিক ইত্তেফাকের সম্পাদক ছিলেন।