ঢাকাশুক্রবার , ২৩ আগস্ট ২০২৪
  • অন্যান্য

লোহাগাড়ায় চলন্ত গাড়িতে গাছ উপড়ে পড়ে নিহত ১, আহত ৬

আজকের বিনোদন
আগস্ট ২৩, ২০২৪ ৪:০৩ পূর্বাহ্ণ । ৮৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ফাহাদ চৌধুরী, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার পদুয়ায় চলন্ত গাড়িতে গাছ উপড়ে পড়ে ঘটস্থলেই মোহাম্মদ মিজান (৩০) নামে ১ জন নিহত ও ৬জন গুরুতর আহত হয়েছে বলে জানা যায়।

২২ আগস্ট (বৃহস্পতিবার) বেলা ১২টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের নয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ মিজান কক্সবাজার জেলার বদরখালী এলাকার কামাল উদ্দীন মেম্বারের পুত্র । সে পেশায় একজন মাছ ব্যবসায়ী। আহতরা হলেন, চকরিয়া উপজেলার সিকদার পাড়া এলাকার মোঃ হানিফ (৩৩), বদরখালী এলাকার মোঃ আলবী (২৩), একই এলাকার মোঃ রুবেল (৩৬), নজরুল (২৮), ফারুক (২৬) ও মহেশখালী এলাকার ওসমান (৪৫)।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম অভিমুখী একটি মাছ বোঝাই মিনি ট্রাক গাড়িতে হঠাৎ করে মহাসড়কের পাশের একটি বড় গাছ ভেঙ্গে গাড়ির উপর পড়ে। এসময় সবাই গাড়ি থেকে উপড়ে পড়ে। ঘটনার সাথে সাথে স্থানীয়রা এসেব তাদের উদ্ধার করেন। এসময় ঘটনাস্থলেই ১জন মারা জান বলে জানান স্থানীয়রা। উদ্ধারের পর ৬জন আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জামশেদ জানান, গুরুতর অবস্থায় ৬জনকে হাসপাতালে আনা হয়। অবস্থা খুবই গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান জানান, খবর পেযে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়। কিন্তু ওই সময় কাউকে পাওয়া যায়নি। স্থানীয়দের সাথে কথা বললে তারা জানান, ঘটনাস্থলে একজন মারা যায়।ঘটনার তদন্ত চলমান রয়েছে।