ঢাকাশুক্রবার , ২৩ আগস্ট ২০২৪
  • অন্যান্য

কেন্দুয়া থানায় আওয়ামী লীগের ১৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

আজকের বিনোদন
আগস্ট ২৩, ২০২৪ ৩:৫৬ পূর্বাহ্ণ । ৬০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মহিউদ্দিন সরকার কেন্দুয়া (নেত্রকোনা থেকে) :

নেত্রকোনার কেন্দুয়ায় আওয়ামী লীগ  ও সহযোগী সংগঠনের ১৪৮  নেতাকর্মীর বিরুদ্ধে  আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ  (দ্রত বিচার) আইনে  মামলা দায়ের হয়েছে।
কেন্দুয়া বাজারের বিএনপি পন্হী ব্যবসায়ী মোবারক হোসেন বাদী হয়ে বুধবার (২১ আগষ্ট) কেন্দুয়া  থানায় এ মামলা দায়ের করেন।
জানা গেছে, ওই মামলায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি অসীম কুমার উকিলকে প্রধানও বাংলাদেশ যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক ও   সংরক্ষিত আসনের সাবেক  এম পি অধ্যাপক অপু উকিলকে দ্বিতীয়   আসামি করে ১৪৮ জনের নামোল্লেখসহ আরো দু’শ / তিন’শত জনকে অজ্ঞাত নামা আসামী করা হয়েছে।
মামলার বাদী কেন্দুয়া বাজারের বিএনপি পন্হী ব্যবসায়ী মোবারক হোসেন জানান, গত ২৮ জুলাই  কেন্দুয়া বাজারে থানা গেইট সংলগ্ন আমার  তানজিম শপিং পয়েন্ট এন্ড গিফট কর্ণার দোকানে আওয়ামী লীগ ও তার সহযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে  দোকান ঘরটি ভেঙ্গে ভিতরে অনধিকার প্রবেশ করে  ভাংচুর এবং ত্রাস সৃষ্টি করে। এসময়  নগদ টাকা সহ  দোকানের মালামাল লুটপাট করে নিয়ে যায়।
বুধবার  কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। এ মামলায় এখন পর্যন্ত কোন আসামি  গ্রেপ্তার নেই।