ঢাকাশুক্রবার , ২৩ আগস্ট ২০২৪
  • অন্যান্য

ভোলা-২ আসনের সাবেক সংসদ হাফিজ ইব্রাহীম’কে সংবর্ধনা জানাতে হাজারো মানুষের ঢল।

আজকের বিনোদন
আগস্ট ২৩, ২০২৪ ৩:৫৩ পূর্বাহ্ণ । ১২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এএসটি সাকিল:-
ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) উপজেলার মাটি ও মানুষের জননেতা উন্নয়নের রুপকার, নির্যাতিত মানুষের আস্থা সাবেক সংসদ সদস্য জনাব আলহাজ্ব হাফিজ ইব্রাহীম’কে ফুলেল সংবর্ধনা জানাতে হাজার হাজার মানুষের ঢল।
আজ ২১ আগস্ট ২০২৪ খ্রি. রোজ: বুধবার আনুমানিক সকাল ০৮:০০ টায় ঢাকা থেকে নদী পথে তার নির্বাচন এলাকা ভোলা-২ আসন (বোরহানউদ্দিন-দৌলতখান) এর উদ্দেশ্যে রওনা করেন মাননীয় সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম মহোদয় । আনুমানিক দুপুর ০২:৩০ মিনিটে ভোলা ইলিশা লঞ্চঘাটে উপস্থিত হলে বোরহানউদ্দিন-দৌলতখানে’র নেতাকর্মী উপস্থিত হয়ে তাকে ফুলেল সংবর্ধনা জানান।
এসময়, প্রিয় নেতা মানবতার ফেরিওয়ালা আলহাজ্ব হাফিজ ইব্রাহিম দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি দলীয় নেতা-কমীর্দের উদ্দেশ্য বলেন—আজ বর্ষার দিনে আপনারা আমাকে ভোলা থেকে শুরু করে দৌলতখান -বোরহানউদ্দিনের গণমানুষ আমাকে ভালোবেসে  বরণ করতে আসার জন্য যে কষ্ট করেছেন,এই ভালোবাসার ঋণ আমি কখনো কোনদিন শোধ করতে পারবো না।আমি আশা করি,আজ আপনারা যে ভাবে দলীয় শৃঙ্খলা মেনে নিয়ে সুশৃঙ্খল থেকেছেন,ঠিক ভবিষ্যতেও একই ভাবে সু-শৃঙ্খল থেকে দলের জন্য কাজ করে যাবেন।
এসময় তিনি বাংলাবাজার হয়ে দৌলতখান ও বোরহানউদ্দিনের বিভিন্ন স্থানে ঘুরে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেন।অবশেষে বোরহানউদ্দিন উপজেলায় তার বাসভবন কুড়ালিয়া হাউজের সামনে নেতাকর্মীদের সাথে সংক্ষিপ্ত আলোচনা সভা করেন।
তিনি মাননীয় প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে স্মরণ করে বলেন, তার সংসদ সদস্য থাকাকালীন সময়ে বোরহানউদ্দিন-দৌলতখানের মানুষ রাতে দরজা খোলারেখে ঘুমাতেন, চুরি ডাকাতির কোনো ভয় ছিলোনা।তিনি দুঃখ প্রকাশ করে বলেন এই স্বৈরাচারী শেখ হাসিনার শাসনামলে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে হাজারো মিথ্যা মামলা দিয়েছে এমনকি আমার নামে চাঁদাবাজি, পুকুরের মাছ চুরি, মোবাইল চুরির মতো অসংখ্য মামলা দিয়েছে আওয়ামিলীগের নেতারা। আপনারা সেই কাজ করবেননা আপনাদের যাদের উপরে হামলা, মামলা দিয়েছে এবং আপনাদের উপরে জুলুম করেছেন আপনারা তার সঠিক বিচারের জন্য আইনের সহায়তা নিবেন কেউ আইন হাতে তুলে নিবেন না।
তিনি আরো বলেন বিএনপির নাম ভাঙ্গিয়ে যদি কেউ,সংখ্যালঘু ও সাধারণ মানুষের উপরে কোনো ধরনের জুলুম অত্যাচার করার সাহস দেখায় আপনারা তাদের বিরুদ্ধে মামলা দিবেন আমি নিজে প্রশাসনকে বলে দিবো যেনো তাদেরকে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করেন।
এসময় বোরহানউদ্দিন-দৌলতখানের বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের তিনি সাধারণ মানুষের সাথে ভালো ব্যবহার করে তাদের আস্থা অর্জনের জন্য দিকনির্দেশনা দেন।