ঢাকাসোমবার , ১৯ আগস্ট ২০২৪
  • অন্যান্য

কালিহাতী শাজাহান সিরাজ কলেজে গোল্ডকাপ টুর্ণামেন্ট বাতিলের দাবীতে উত্তাল ছাত্রসমাজ।

আজকের বিনোদন
আগস্ট ১৯, ২০২৪ ৯:৪৪ পূর্বাহ্ণ । ১৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ মোজাফর আলী, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
টাঙ্গাইলের কালিহাতী শাজাহান সিরাজ কলেজে আয়োজিত “শহীদ আবু সাইদ – মুগ্ধ গোল্ডকাপ টুর্নামেন্ট ২০২৪” বাতিলের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্রসমাজ বিক্ষোভ সমাবেশ করেছে।
রবিবার দুপুরে কালিহাতী শাজাহান সিরাজ কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুকলার আয়োজিত এই টুর্নামেন্ট বাতিলের দাবিতে সাধারণ ছাত্র-ছাত্রীরা ক্লাস ছেড়ে বিক্ষোভে যোগ দেয়। সমাবেশটি বিশাল আকার ধারণ করে এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের টাঙ্গাইল জেলা সমন্বয়ক ফাতেমা রহমান বিথি ও সহ-সমন্বয়ক শরৎ খানসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কালিহাতী সমন্বয়ক মেহেদী হাসান (রনি), মৃদুল হাসান, বেলাল তালুকদার, আরাফাত হোসেন সিয়াম, সোলাইমান আকন্দ, রিহাত এবং শাওন, শাকিল, শাওন (ছোট) প্রমুখ। ছাত্ররা বলেন,
সমাবেশ শেষে ছাত্রনেতারা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের সাথে দেখা করেন এবং টুর্নামেন্ট বাতিলের জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন। তারা অভিযোগ করেন যে, ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুকলা, যিনি শাজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুকলা, সাবেক প্রধানমন্ত্রী খুনি শেখ হাসিনার ঘনিষ্ঠ থাকায়  গত ডেমি নির্বাচনে অংশ নেয়।
ছাত্ররা আরো বলেন, শহীদের নিয়ে তামাশা করার জন্যই এই গোল্ডকাপ আয়োজন করে। তা ছাড়াে চলমান আনন্দোলনে তার কোন ভূমিকা পালন করেনি।
 তারা ঘোষণা করেন, টুর্নামেন্ট বাতিল না হলে অধ্যক্ষের অপসারণের দাবিতে আরও কঠোর আন্দোলনের ডাক দিবেন।