ঢাকাসোমবার , ১৯ আগস্ট ২০২৪
  • অন্যান্য

দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

আজকের বিনোদন
আগস্ট ১৯, ২০২৪ ৯:৩৭ পূর্বাহ্ণ । ২৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শামীম রেজা, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার ফুলছড়ির সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রকিব উদ্দিনের সীমাহীন  অনিয়ম, দুর্নীতি এবং স্বেচ্ছাচারিতার অভিযোগে তার পদত্যাগের দাবিতে বিক্ষোভ,মানববন্ধন করেছে প্রতিষ্ঠানটির শিক্ষক,শিক্ষার্থী ও  অভিভাবকসহ সচেতন এলাকাবাসী। রবিবার (১৮ আগস্ট) সকাল ১১ টার দিকে  উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এর সামনে এই কর্মসুচি পালিত হয়।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক  তার সীমাহিন স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও দুর্নীতি ঢাকতে এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের সুনাম ক্ষুণ্ণ করে চলেছেন।
তারা আরও বলেন, বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন, বিভিন্ন প্রজাতির ছোট বড় ১৮ টি গাছ ও সীমানা প্রাচীরের ইট  নিলামে বিক্রি না করে সুকৌশলে তা বিক্রী করে টাকা আত্মসাৎ করেন। এছাড়া  আ’লীগের রাজনীতির প্রভাব খাটিয়ে  ব্রহ্মপুত্র নদ থেকে বিদ্যালয় মাঠ ভড়াটের কথা বলে কোটি কোটি টাকার  বালু তুলে বিক্রি করারও অভিযোগ রয়েছে প্রধান শিক্ষক রকিব উদ্দিনের বিরুদ্ধে।
এসময় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আইনুল হক, প্রতিষ্ঠানটির সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, নিজাম উদ্দিন,ইউপি চেয়ারম্যান সোহেল রানা শালু, আবুল কালাম সরকার, সাবেক প্রধান শিক্ষক সামসুজ্জোহা লুডু,ইউপি সদস্য শাখাওয়াত হোসেন,ফুলমিয়া,শিক্ষার্থী রোকন মিয়া ও তৌহিদ মিয়া সহ অনেকে।