ঢাকাশনিবার , ১৭ আগস্ট ২০২৪
  • অন্যান্য

নওগাঁয় নিহত বিএনপি’র কর্মী রমজান আলীর পরিবারকে জামায়াতের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান

আজকের বিনোদন
আগস্ট ১৭, ২০২৪ ২:৩৯ অপরাহ্ণ । ১১১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ
নওগাঁর মান্দায় নিহত বিএনপি’র কর্মী রমজান আলীর পরিবারকে জামায়াতের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
নওগাঁ জেলা (পূর্ব) জামায়াতের আমির খন্দকার মোঃ আব্দুর রাকিব গতকাল বিকেলে নিহতের স্ত্রী সামছুন্নাহারের হাতে আর্থিক সহায়তা বাবদ নগদ  এক লাখ টাকা তুলে দেন।
এসময় সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ, জেলা যুব জামায়াতের সভাপতি আবু শিহাব মন্ডল, উপজেলা জামায়াতের আমির আমিনুল ইসলাম, সেক্রেটারি মোয়াজ্জেম হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান, মান্দা সদর ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেনসহ জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, গত রবিবার ১১আগস্ট দুপুরে মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের সোনাপুর ফকিরপাড়া গ্রামের বাসিন্দা ও ৪ নম্বর ওয়ার্ড বিএনপি’র সদস্য রমজান আলী (৭০) কে পিটিয়ে হত্যা করে আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারটি দিশেহারা হয়ে পড়েন। এ অবস্থায় জামায়াতের পক্ষ থেকে পরিবারকে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।
মান্দা উপজেলা জামায়াতের একটি সূত্র জানায়, এর আগে ছাত্র-জনতার বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে পুলিশের গুলিতে নিহত গার্মেন্টসকর্মী কসবের মোঃ রাসেল (১৫) এর পরিবারকেও এক লাখ টাকার অনুদান দেওয়া হয়েছে। এছাড়াও নওগাঁ’র অন্যান্য উপজেলার নিহত প্রতিটি পরিবারে  ১ লাখ টাকা করে প্রদান করা হয়।