ঢাকামঙ্গলবার , ১৩ আগস্ট ২০২৪
  • অন্যান্য

আমতলীতে সংখ্যালঘুদের কুড়ে আগুন। রাত জেগে পাহারা। আতঙ্ক।

আজকের বিনোদন
আগস্ট ১৩, ২০২৪ ৮:২৮ পূর্বাহ্ণ । ২৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল স্টাফ রিপোর্টার:-
আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গুলিশাখালী গ্রামে পাঁচটি খড়-কুটার কুড়ে আগুন দিয়েছে দুর্বৃত্ত¡রা। এতে ওই গ্রামের সংখ্যালঘু পরিবারের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরেছে। দুর্বৃত্ত¡দের হাত থেকে রক্ষায় ওই গ্রামের সংখ্যালঘু পরিবারগুলো রাত জেগে পাহারা দিচ্ছে। ঘটনা ঘটেছে গত শনিবার রাতে।  ঘটনার পর থেকে ওই গ্রামের সংখ্যালঘু পরিবার রাত জেগে পাহারা দিচ্ছেন।
জানাগেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত সোমবার পদত্যাগ করে দেশ ছেড়ে যায়। এরপর থেকে আমতলী উপজেলার বিএনপি নেতা কর্মীরা জমি দখল, হাট দখল, ভাংচুর ও লুটপাটে মেতে উঠে। তারই ধারাবাহিতায় শনিবার রাতে দুর্বৃত্ত¡রা গুলিশাখালী গ্রামের সুখরঞ্জন মাঝি, সুবোধ মাঝি, সুবাস মাঝি, কৃষ্ণকান্ড গাইন ও মহাদেব দাশের খড়-কুটায় কুড়ে আগুন দেয়। দুর্বৃত্ত¡দের দেয়া আগুনে পাঁচটি কুড় পুড়ে যায়। এতে ওই গ্রামের সংখ্যালঘু পরিবারের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরেছে। রবিবার রাত থেকে ওই গ্রামের সংখ্যালঘু পরিবারগুলো রাত জেগে পাহারা দিচ্ছে।
 সোমবার সরেজমিনে ঘুরে দেখাগেছে, পাচটি খড়-কুটার কুড়ে আগুন দেয়া। গ্রামের মধ্যে কোন কোলাহল নেই। ঘরগুলো আটকে পরিবারের লোকজন অবস্থান করছে। কেউ বাহিরে তেমন বের হচ্ছে না।
কৃষ্ণকান্ত গাইন বলেন, গত শনিবার রাতে দুর্বৃত্ত¡রা গ্রামের পাঁচটি খর-কুটার কুড়ে আগুন দিয়েছে। এতে গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরেছে। তিনি আরো বলেন, এরপর থেকে আমরা রাত জেগে পাহারা দিচ্ছি।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আমতলী উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ওই এলাকা আমি পরিদর্শণ করেছি। গ্রামের মানুষদের সচেতন থাকতে নির্দেশ দিয়েছি।