ঢাকাসোমবার , ১২ আগস্ট ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে সনাতনীদের পাশে থাকার আশ্বাস জামায়াতের নেতৃবৃন্দের

আজকের বিনোদন
আগস্ট ১২, ২০২৪ ৪:১৩ পূর্বাহ্ণ । ১০৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গাজীপুর (কালীগঞ্জ) প্রতিনিধি :
গাজীপুর কালীগঞ্জের বিভিন্ন ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীদের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দরা। পাশাপাশি তারা সবগুলো উপসনালয়ও পরিদর্শন করেন। এ সময় সনাতন ধর্মাবলম্বীদের কাছে চলমান সহিংসতায় তাদের কোন ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তার খবর নেন জামায়াত নেতৃবৃন্দ।
রবিবার (১১ আগষ্ট) দুপুরে কালীগঞ্জ পৌর কালী মন্দির সহ ভিন ধর্মাবলম্বীদের উপাসনালয় গুলো ঘুরে দেখেন নেতারা।
এর আগে সকালে তাঁরা উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলুর সাথে সৌজন্য সাক্ষাত করেন। জামায়াত নেতৃবৃন্দ ইউএনওর কাছে এলাকার আইন শৃঙ্খলার বিষয়ে খোজ খবর নেন। পরে কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন এবং সেনা বাহিনীর দায়িত্বে থাকা কর্মকর্তাদের সাথেও সাক্ষাৎ করেন। এ সময় উপজেলা প্রশাসনও জামায়াত ইসলামীর নেতৃবৃন্দের কাছে স্থানীয় আইন শৃঙ্খলা রক্ষার্থে সার্বিক সহযোগিতা কামনা করেন।
সাক্ষাত শেষে নেতৃবৃন্দ কালীগঞ্জ পৌর বাজার কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করে কালীগঞ্জ বাসস্ট্যান্টে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন।
সমাবেশে বক্তব্য রাখেন- জামায়াতের কেন্দ্রীয় শুরা সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর নায়েবে আমীর খায়রুল হাসান, জেলা জামায়াতের শুরা সদস্য ও কালীগঞ্জ উপজেলা আমীর মাওলানা মাহমুদুল হাসান, জেলা জামায়াতের শুরা সদস্য ও উপজেলা নায়েবে আমীর হাজী মো. আফতাব উদ্দিন, উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা বদিউজ্জামান, জেলা জামায়াতের শুরা সদস্য ও উপজেলা সেক্রেটারী এডভোকেট তাজুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য জামায়াত নেতারা দুপুরে উপজেলার বিভিন্ন মন্দির এবং গির্জা পরিদর্শন করেন। পরিদর্শন কালে ওইসব উপাসনালয়ের নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং তাদের খোজ খবরও নেন। এ সময় নেতৃবৃন্দ ভিন্ন ধর্মাবলম্বীদের পাশে থাকার সাথে সাথে নিরাপত্তা নিশ্চিতেরও আশ্বাস ব্যাক্ত করেন। মন্দির পরিচালনা নেতৃবৃন্দ মন্দির পাহাড়ায় মাদ্রাসার ছাত্রদের ভূমিকার প্রশংসা করেন।