ঢাকাশুক্রবার , ২৬ জুলাই ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিককে প্রাণনাশের হুমকি থানায় জিডি

আজকের বিনোদন
জুলাই ২৬, ২০২৪ ১০:০১ পূর্বাহ্ণ । ২৪৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নরসিংদী প্রতিনিধি:-
নরসিংদীতে সাংবাদিক আশিকুর রহমানকে প্রাণনাশের হুমকির প্রেক্ষিতে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।
মঙ্গলবার (২৩ জুলাই) রাতে তিনি নরসিংদী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। যাহার নম্বর- ১২৭৩। তাং- ২৩/৭/২০২৪।
ভুক্তভোগী সাংবাদিক আশিকুর রহমান দৈনিক সংবাদ প্রতিদিন এর জেলা প্রতিনিধি, দৈনিক আজকের বিনোদন পত্রিকা ও স্থানীয় সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে নিয়োজিত আছেন।
থানা ও ভুক্তভোগী সাংবাদিক সূত্রে জানা যায়, সারাদেশে কোটা বৈষম্য বিরোধী আন্দোলন চলাকালে গত ১৫ জুলাই থেকে ১৮ জুলাই পর্যন্ত কোটা বৈষম্য বিরোধী আন্দোলনের নামে দেশজুড়ে নাশকতা ও অরাজকতা নিয়ে তার পত্রিকায় এবং ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময়ে পোস্ট করেন। সেখানে শত শত মানুষ লাইক ও কমেন্ট করেন। সাংবাদিক আশিকুর রহমানের ব্যবহৃত মুঠোফোনে অজ্ঞাত ব্যক্তি গত ১৯ জুলাই শুক্রবার সকাল ৭.৫৫ মিনিটে ফোন করে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে  অজ্ঞাত ওই ব্যক্তি তাকে ভয়-ভীতি প্রদর্শন ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেন।
তবে তিনি দাবি করেন, তার প্রকাশিত সংবাদ সঠিক তথ্যের ভিত্তিতেই প্রকাশ করা হয়েছে। এসব সংবাদ ও ফেসবুকে করা পোস্ট স্বাধীনতা বিরোধী ও দেশে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিপক্ষে ছিল। তারা কোটা আন্দোলনের ওপর ভর করে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে রাষ্ট্রীয় স্থাপনায় হামলা করে দেশে অস্থিতিশীল ও ভয়ংকর পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিল।
পরে তিনি নিজের ও পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।