ঢাকামঙ্গলবার , ১৬ জুলাই ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় কোটা আদায়ের দাবিতে বিক্ষোভ ও সাধারণ শিক্ষার্থীদের উপর পুলিশের লাঠিচার্জ

আজকের বিনোদন
জুলাই ১৬, ২০২৪ ৫:১৬ অপরাহ্ণ । ১২০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল স্টাফ রিপোর্টার:-
বরগুনায় কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা রাস্তা অবরোধ  করে বিক্ষোভ ও সমাবেশে করলে পুলিশের লাঠিচার্জ হামলায় আন্দোলনকারী একধিক ছাত্র- ছাত্রী ও একজন পুলিশ সদস্য আহত হয়েছেন।
মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সারে তিনটার দিকে বরগুনা পাবলিক লাইব্রেরির সামনে থেকে কোটা আন্দোলনের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক হয়ে বরগুনা প্রেসক্লাব চত্বরে এসে রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন।
শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, কোটা বিরোধী আন্দোলনের অংশ হিসেবে পাবলিক লাইব্রেরি থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রেসক্লাব চত্বরে জড়ো হয় শিক্ষার্থীরা। সে সময় পুলিশ আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ করেন। এতে আন্দোলনকারী শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে গেলে লাঠিচার্জে আন্দোলনকারীর একাধিক ছাত্র- ছাত্রী আহত হয়েছে। এ ঘটনার পর থেকে বরগুনা শহর থমথমে অবস্থা বিরাজ করছে।
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আঃ হালিম বলেন, শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করলে পুলিশ যেয়ে রাস্তা অবরোধ মুক্ত করেন। বরগুনাকে শান্ত সুষ্ঠু রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন শিক্ষার্থী আহত নেই। এখন সব স্বাভাবিক। এ ঘটনায় কেউ আটক নেই।