ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  • অন্যান্য

নরসিংদী জেলা তাঁতীলীগের উদ্যোগে ঈদ পুনমির্লনী

আজকের বিনোদন
জুলাই ১৪, ২০২৪ ১:২৫ পূর্বাহ্ণ । ১১৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নরসিংদী প্রতিনিধি :-

“এসো মিলে দেশটা গড়ি” এই স্লোগানকে সামনে রেখে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ-উল্লাস এবং বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো নরসিংদী জেলা তাঁতী লীগের ঈদ পুনমির্লনী অনুষ্ঠান।
শনিবার(১৩ জুলাই) সকালে নরসিংদী শহরের পুরাতন লঞ্চঘাট হতে নৌকা যোগে মেঘনা নদীর তীরবর্তী আফজাল মুনির পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, সদস্য সচিব মোঃ জাকির হোসেন ও যুগ্ম আহবায়ক আশিকুর রহমানের নেতৃত্বে তাঁতী লীগের বিভিন্ন ইউনিটের প্রায় শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে নৌবিহার যাত্রা শুরু করেন। যাত্রা শুরুর আগে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে দিনের আনুষ্ঠানিকতা আরম্ভ হয়। এরপর জাতীয় সংগীত, আগত নেতাকর্মীদের পরিচিতি, গানের আসর, প্রীতি ফুটবল ম্যাচ, দুপুরের খাবার, কফি পর্ব ছিলো চোখে পড়ার মত। এসময় নরসিংদী শহর তাঁতী লীগ, সদর থানা তাঁতী লীগ, মাধবদী থানা তাঁতী, মাধবদী পৌর তাঁতী সহ বিভিন্ন ইউনিয়ন তাঁতী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
দীর্ঘদিন পর দেখা হয় দূর-দূরান্ত থেকে আসা বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের সাথে। আনন্দ ভাগাভাগি করে সবাই মিশে গিয়েছিল আনন্দ ঘন পরিবেশে। এসময় নরসিংদী শহর ও সদর থানা তাঁতী লীগের নেতৃবৃন্দের নিয়ে পূর্বাঞ্চল এবং মাধবদী থানা ও মাধবদী পৌর তাঁতী লীগের নেতৃবৃন্দের নিয়ে দক্ষিণাঞ্চল নামে দুইটি ফুটবল দল গঠন করা হয়। পূর্বাঞ্চল দলের অধিনায়ক ছিলেন জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান এবং দক্ষিণাঞ্চল দলের অধিনায়ক ছিলেন জেলা তাঁতী লীগের সদস্য সচিব মোঃ জাকির হোসেন। উত্তেজনাপূর্ণ ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। পরে বিচারক জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু উভয় দলকে চ্যাম্পিয়ান ঘোষণা করেন। আগত নেতাকর্মীদের মাঝে আনন্দের কোনও কমতি ছিলনা।
জেলা তাঁতী লীগের আহ্বায়ক আগত নেতাকর্মীদের বলেন, এসো মিলে দেশটা গড়ি। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার গড়া আলোকিত দেশটাকে অন্ধকারে নিমজ্জিত করতে স্বাধীনতা বিরোধিরা আবার উঠে পড়ে লেগেছে। তাই আসুন আমরা আমাদের নেতা নরসিংদী-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) ও জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেনের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। তিনি আরও বলেন, নরসিংদী জেলা তাঁতী লীগ একটি সুসংগঠিত ও শক্তিশালী দল। আপনাদের সাংগঠনিক দক্ষতায় আজ নরসিংদীতে এ সংগঠন সুনাম অর্জন করেছে। তাই আগামীতে আরো বড় পরিসরে এ ধরণের অনুষ্ঠানের আয়োজন করা হবে (ইনশাআল্লাহ)।