ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  • অন্যান্য

মা কেনাকাটায় ব্যস্ত, শিশু রেললাইনে !! পরে মা-শিশুর মৃত্যু

আজকের বিনোদন
জুলাই ১৪, ২০২৪ ১:২৩ পূর্বাহ্ণ । ১৩২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদী রেলওয়ে স্টেশনে অবস্থিত ভাসমান দোকানে মা সাবিনা বেগম কেনাকাটা করছিলেন। মনের অজান্তে চোখ ফাঁকি দিয়ে তিন বছরের শিশু চলে আসেন রেললাইনে। শিশুকে চলন্ত ট্রেন থেকে বাঁচাতে গেলে ট্রেনের নিচে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন আরও এক শিশু।
শনিবার (১৩ জলাই) সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী রেলস্টেশনে অবস্থিত কয়েক হাত দূরে রেলওয়ে পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোঃ শহিদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।
নিহতরা হলেন, নরসিংদীর শিবপুর উপজেলার মুন্সেফেরচর এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবিনা বেগম (২৮), ও তার কন্যা শিশু মাইমুনা (৩)। গুরুত্বর আহত অপর শিশু সিনহা (৪)কে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, নরসিংদী বাজারে থেকে কেনাকাটা শেষে দুই কন্যা সন্তানসহ অপর এক শিশু ভাগ্নেকে নিয়ে নরসিংদী রেলস্টেশনে আসেন মা সাবিনা বেগম। সেখানে কিছুক্ষণ ঘোরাঘুরির পর মা সাবিনা বেগম রেলস্টেশনের প্লাটফর্মে থাকা ভাসমান দোকান থেকে কেনাকাটা করছিলেন। এ সময় মনের অজান্তে চোখ ফাঁকি দিয়ে শিশু মাইমুনা চলে আসেন প্লাটফর্ম লাগোয়া রেললাইনে। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন যাচ্ছিলো প্লাটফর্ম ঘেঁষা রেললাইন দিয়ে। মাইমুনাকে সরিয়ে আনতে মা সাবিনার কোলে থাকা অপর শিশু কন্যা সিনহাকে কোলে নিয়ে এগিয়ে যান তিনি। এসময় দ্রুতগামী সুবর্ণ ট্রেনের সাথে ধাক্কায় নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হয় মা ও মেয়ের। অপরদিকে গুরুতর আহত হয় আরেক শিশু কন্যা সিনহা।
স্থানীয়রা আহত শিশু সিনহাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোঃ শহিদুল্লাহ বলেন, অসচেতনতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে