ঢাকাশুক্রবার , ১২ জুলাই ২০২৪
  • অন্যান্য

রিক্সাওয়ালাকে ছুরিকাঘাত যুবক আটক

আজকের বিনোদন
জুলাই ১২, ২০২৪ ৫:৫৮ অপরাহ্ণ । ৪৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:
পৌর শহরের রেজিস্ট্রি অফিস বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিক্সাওয়ালা আলাল শেখকে ছুরিকাঘাত করেছে আদনান হাবিব অনিক (২৬) নামের এক যুবক। এ ঘটনায় অনিক কে আটক করে গনধোলাই দেয় বিক্ষুব্ধ জনতা। ঘটনাটি ঘটেছে বগুড়ার শেরপুর উপজেলার রেজিস্ট্রি অফিস বাজারে।
জানা যায়, শেরপুর পৌর শহরের শান্তিনগড় এলাকার মো. আব্দুল হাকিমের ছেলে আদনান হাবিব ওরফে অনিক ১২ জুলাই শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে রেজিস্ট্রি অফিস বাজারে  সড়কের উপর মোটরসাইকেল রেখে বাজার করছিল। সেসময় উত্তর সাহাপাড়া এলাকার আফজাল শেখের ছেলে আলাল শেখ রিক্সায় যাত্রী নিয়ে রেজিস্ট্রি অফিস বাজার থেকে বের হওয়ার সময় অনিকের মোটরসাইকেল টি সামনে পরে যায়। মোটরসাইকেলটি সরানোর জন্য বললে তার সাথে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে আদনান হাবিব ওরফে অনিক তার কাছে থাকা চাকু দিয়ে আলাল শেখের পেটের বাম পাশে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। বাজারে আসা লোকজন অনিক কে গণধোলাই দিয়ে আটক করে রাখে। ক্রমশই পরিস্থিতি বেশামাল হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী, অতিরিক্ত পুশিল সুপার (শেরপু-ধুনট) সার্কেল মো. সজিব শাহরিন ও অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে আদনান হাবিব ওরফে অনিক কে আটক করে থানায় নিয়ে যায়। পরে উত্তর সাহাপাড়া এলাকার বাসিন্দারা দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে থানা চত্বরে বিক্ষোভ মিছিল করে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা বলেন, উদ্বুদ্ধ পরিস্থিতি শান্ত করা হয়েছে। আটককৃত যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।