ঢাকাশুক্রবার , ১২ জুলাই ২০২৪
  • অন্যান্য

মাদক বিরোধী যৌথ অভিযানে মাদকসহ ৩ জন আটক

আজকের বিনোদন
জুলাই ১২, ২০২৪ ৪:৫৯ অপরাহ্ণ । ১৮৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদী পৌর শহরের কাউরিয়া পাড়ায় পুলিশ, র‍্যাবের মাদক বিরোধী যৌথ অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।
আটকৃতরা হলেন, পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকার সাত্তার মিয়ার ছেলে মোঃ সোহেল মিয়া (৪০), ঘোষপাড়া এলাকার মৃত সিফত মিয়ার ছেলে কবির হোসেন (৪০) ও বকুলতলার কাশেম মুন্সির ছেলে শাহাজাহান (৪৫)। এসময় তাদের কাছ থেকে ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
শুক্রবার (১২ জুলাই) বিকালে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ এ তথ্যটি নিশ্চিত করেন।
ওসি তানভীর আহমেদ জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কেএম শহিদুল ইসলাম সোহাগ, র‍্যাব-১১ নরসিংদীর সহকারী পরিচালক হাম্মাদ হোসেন, ম্যাজিস্ট্রেট রাজিব দাস, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ও উপপরিদর্শক কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশ র‍্যাবের সমন্বয়ে গঠিত একটি যৌথ টিম নরসিংদী সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকাল সোয়া ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় সোহেলের বসত ঘরে অভিযান চালিয়ে মাদকের সাথে জড়িত তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মোট ৩ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা একাধিক মামলার আসামী। তিনি আরও জানান, নরসিংদী থেকে মাদক নির্মূল ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে জেলা পুলিশ বদ্ধপরিকর। মাদক বিরোধী অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান। পরে আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়।