ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়া উপজেলা পরিষদের বিদায় ওবরণ অনুষ্ঠান সমন্বয়

আজকের বিনোদন
জুলাই ১১, ২০২৪ ১১:১৫ পূর্বাহ্ণ । ৬৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ফাহাদ ইবনে হাশেম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের  লোহাগাড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলাপরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যানএসএম মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারকেবরণ ও উপজেলা পরিষদের বিদায়ী ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীমকবির ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারের বিদায়অনুষ্ঠান সম্পন্ন হয়।

১০ জুলাই (বুধবার) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এবিদায়-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনচট্টগ্রাম-১৫ লোহাগাড়া-সাতকানিয়া সংসদ সদস্য এমএ মোতালেব(সিআইপি)।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হকের সভাপতিত্বেঅনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা পরিষদ নব নির্বাচিত চেয়ারম্যানখোরশেদ আলম চৌধুরী, নব নির্বাচিত উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান এমএস মামুন,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিনআকতার, বিদায়ী  ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম ও মহিলা ভাইসচেয়ারম্যান জেসমিন আকতার,  লোহাগাড়া থানার ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগেরসাধারণ সম্পাদক সালা উদ্দিন হিরু, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্যপ.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ,উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা  ডাঃ খালেকুজ্জামান,  উপজেলা কৃষি অফিসার কাজি শফিউলইসলাম, উপজেলা নির্বাচন অফিসার আবদুল শুক্কুর, উপজেলাপ্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওনভুঁইয়া, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী,  বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, চুনতি ইউপিচেয়ারম্যান জয়নুল আবেদিন, আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিমউদ্দিন, কলাউজান ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, পদুয়া ইউপিচেয়ারম্যান হারুনর রশিদ, চরম্বা ইউপি চেয়ারম্যান মৌলানা হেলালউদ্দিন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, উপজেলাপ্রকৌশলী ইফরাত বিন মুনীর, উপজেলা সহকারি শিক্ষা অফিসারআবু জাফর চৌধুরী, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যাননিবাস দাশ সাগর, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জহিরউদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার, ডেপুটি কমান্ডার আবদুল হামিদ বেঙল, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক আবুল কালামআজাদসহ জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতাকর্মী ওউপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বরণ অনুষ্ঠানে দায়িত্ব গ্রহণ করেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানখোরশেদ আলম চৌধুরী ও ভাইস চেয়ারম্যান সরওয়ার মামুন এবংমহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার। একই সময় বিদায় নেনউপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল’র মৃত্যুর পরস্থলাভিষিক্ত সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জেসমিনআক্তার ও ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহীম কবির।

অপরদিকে পরবর্তী মাসিক সমস্বয় সভা অনুষ্ঠিত হয় নব নির্বাচিতউপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী’র সভাপতিত্বে। পৃথকপৃথকভাবে অনুষ্ঠিত তিনটি সভার প্রধান অতিথি ছিলেন স্থানীয়সাংসদ এম.এ. মোতালেব সিআইপি। বক্তব্য রাখেন উপজেলানির্বাহী অফিসার মোঃ ইনামুল হাছান, লোহাগাড়া থানার অফিসারইনচার্জ মোঃ রাশেদুল ইসলাম, বিদায়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্তচেয়ারম্যান জেসমিন আক্তার ও ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহীমকবির, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান সরওয়ার মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যানজেসমিন আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকসালাহ উদ্দীন হিরু, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদহানিফ, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুলইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আখতার আহমদসিকদার, ডেপুটি কমান্ডার আবদুল হামিদ বেঙ্গল, বড়হাতিয়া ইউপিচেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, উপজেলা সদর লোহাগাড়া ইউপিচেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছফা চৌধুরী, পুটিবিলা ইউপি চেয়ারম্যানজাহাঙ্গীর হোসেন মানিক, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনর রশিদসহঅন্যান্য গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি চট্টগ্রাম-১৫ আসনের এমপি এম.এ.মোতালেবসিআইপি বলেন, ঐক্যের বিকল্প নেই। তাই সব ধরণেরহিংসে-প্রতিহিংসে বাদ দিয়ে সম্মিলিত প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর ঘোষিতস্মার্ট বাংলাদেশ বিনির্মাণের উন্নয়নমুখী অগ্রযাত্রায় লোহাগাড়াউপজেলার সার্বিক উন্নয়ন সাধনে সর্বস্তরের জনপ্রতিনিধিদেরকেঐক্যমতের ভিত্তিতে কাজ করার আহবান জানান। যাঁরা সেবকহিসেবে উন্নয়ন কর্মকান্ডে জনগণের পাশে থাকেন, তাঁরাই সব সময়জনগণের কাছে প্রশংসীত হন। তিনি লোহাগাড়া উপজেলা পরিষদনির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কেআন্তরিকতার সহিত দায়িত্ব পালনপূর্বক এলাকার উন্নয়ন কর্মকান্ডেরঅগ্রযাত্রা আরো তরান্বিত করে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশবিনির্মাণ পরিকল্পনা সফল ও সার্থক করার জন্য মূল্যবান পরার্মশদেন। এছাড়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদ্বয়কে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধে কড়ানজরদারি রাখার আহবান জানান।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী বলেন, আমি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তাই আমিজনগণের এবং জনগণ আমার। আমার কাছে পক্ষ-বিপক্ষ নেই।একজন সেবক হিসেবে জনগণের মন জয় করে প্রধানমন্ত্রীর উন্নয়নেরঅগ্রযাত্রায় অবদান রাখতে চাই। তাই অত্র উপজেলার সার্বিকউন্নয়নে আমি আমার ভূমিকাকে প্রশংসীত করে জনগণের মাঝে স্থানকরে নিতে আগ্রহী। আমার অবৈধ কোন লোভ-লালসা নেই।অবৈধভাবে অর্জন করে আমি ধনী হয়ে চাই না। আমার দৃঢ় বিশ্বাসআমরা সকলেই সততা বজায় রেখে ঐক্যমতের ভিত্তিতে উপজেলারসার্বিক উন্নয়নে ঐক্যবদ্ধ থাকি এবং সকলে সহযোগিতা করলে অবশ্যই প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শরীকহয়ে দেশ ও জাতির কাছে লোহাগাড়া উপজেলাকে প্রশংসীত করতেপারব।