ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
  • অন্যান্য

কক্সবাজার প্রেমিকার আপত্তিকর ছবি ও ভিডিও না দেওয়াতে বন্ধুকে হত্যা,গ্রেফতার ১

আজকের বিনোদন
জুলাই ১১, ২০২৪ ৬:৪৬ পূর্বাহ্ণ । ৩৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জাহাঙ্গীর আলম শামস: কক্সবাজার
কক্সবাজার রামু উপজেলা রশিদনগর ইউনিয়নের  খাদেমের পাড়ায় রেললাইনের পাশে পড়ে থাকা আব্দুল্লাহ-আল-মামুনের ক্লুলেস হত্যার মূল পরিকল্পনাকারী মোঃ শাহেদকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার  (১০জুলাই) বিকেলে র‌্যাব-১৫ এর আভিযানিক দল কক্সবাজার সদর লিংক রোড এলাকা  থেকে তাকে গ্রেফতার করা হয়।
আজ সংবাদ সম্মেলনে র‍্যাব এর উপ-অধিনায়ক মেজর শরিফুল আহসান গ্রেফতারকৃত মো:শাহেদ এর বরাত দিয়ে বলেল, দীর্ঘ দিন ধরে প্রেমিকার আপত্তিকর ছবি ওভিডিও না দেওয়া নিয়ে দু’বন্ধুর মাঝে ধন্দের জেরে মূলত মামুনকে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে পরিকল্পিতভাবে হত্যা করলো বন্ধু শাহেদ।
গ্রেফতারকৃত মো: শাহেদ ঈদগাঁও উপজেলা মাছুয়াখালীর মতিউরর হমান ছেলে, শহরের ঝাউতলা ভিশন শো-রুম এর ম্যানাজার এবং দীর্ঘ দিন ধরে ইয়াবা কারবার ও অনলাইন জুয়ার এজেন্ট হিসেবে অভিযোগ ছিলো তাঁর বিরুদ্ধে।
আর খুন হওয়া আব্দুল্লাহ-আল-মামুন (৩০), কক্সবাজার সদরের খরুলিয়া ঘাটপাড়ার মৃত মোঃ নবীর এর ছেলে।
গ্রেফতারকৃত মোঃ শাহেদ ব্যাপক জিজ্ঞাসাবাদে র‍্যাব আরও জানায় যে, “কক্সবাজার জেলার ঈদগাঁও থানা এলাকার একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্ক চলাকালে তারা দুইজনেই কিছু আপত্তিকর ছবি ও ভিডিও মোঃ শাহেদের মোবাইলে ধারণ করে রাখে। মেয়েটির সাথে মোঃ শাহেদের প্রেমের সম্পর্কের অবনতি হলে মেয়েটি বলে যে, মোঃ শাহেদের নিকট থাকা তাদের আপত্তিকর ছবি ও ভিডিওগুলো তার সামনে এসে ডিলেট করে দেওয়ার জন্য। ঘটনার পূর্বে গ্রেফতারকৃত মোঃ শাহেদ তার মোবাইলে থাকা আপত্তিকর ছবি ও ভিডিওগুলো মেয়েটির অজান্তে মৃত আব্দুল্লাহ-আল-মামুন এর মোবাইলে সংরক্ষণ করার জন্য প্রেরণ করে। তারপর মেয়েটির সামনে গ্রেফতারকৃত মোঃ শাহেদ তার মোবাইলে থাকা আপত্তিকর ছবি ও ভিডিওগুলো ডিলেট করে দেয়। পরবর্তীতে গ্রেফতারকৃত মোঃ শাহেদ মৃত আব্দুল্লাহ-আল-মামুন এর নিকট মোবাইলে থাকা আপত্তিকর ছবি ও ভিডিওগুলো ফেরত দেওয়ার জন্য বললে মৃত আব্দুল্লাহ-আল-মামুন দিতে অস্বীকার করে। আপত্তিকর ছবি ও ভিডিওগুলো আব্দুল্লাহ-আল-মামুন এর কাছ থেকে পাওয়ার জন্য এবং আব্দুল্লাহ-আল-মামুন এর মোবাইল থেকে ডিলেট করার জন্য আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হলে মোঃ শাহেদের মনে ক্ষোভের সৃষ্টি হয়। এই ক্ষোভ থেকে গ্রেফতারকৃত মোঃ শাহেদ আব্দুল্লাহ-আল-মামুন’কে মেরে ফেলার পরিকল্পনা গ্রহণ করে। পরিকল্পনা অনুযায়ী সন্ত্রাসীদের সাথে চুক্তি ছিল ১ লক্ষ টাকার বিনিময়ে মৃত আব্দুল্লাহ-আল-মামুন এর নিকট হতে মোবাইলটি উদ্ধার করে মোঃ শাহেদ’কে দিয়ে দিবে এবং আব্দুল্লাহ-আল-মামুন’কে মেরে ফেলবে। পরিকল্পনা অনুযায়ী গত ০৬ জুলাই ২০২৪ তারিখ দিবাগত রাত অনুমান
সাড়ে ১১টার দিকেঈদগাঁও থানাধীন কালিমারছড়া বাজারের কিছু আগে মোঃ শাহেদ মৃত আব্দুল্লাহ-আল-মামুন’কে মোটর সাইকেল থামাতে বলে। মোঃ শাহেদের কথামত আব্দুল্লাহ-আল-মামুন মোটর সাইকেল থামালে পরিকল্পনা মোতাবেক সন্ত্রাসীগণ এসে আব্দুল্লাহ-আল-মামুন’কে টেনে হিছড়ে নিয়ে যায়। পরবর্তীতে রামু থানাধীন রশিদ নগর ইউনিয়নের খাদেমের পাড়া রেললাইনের পূর্বপার্শ্বে হাত-পাঁ বাধা অবস্থায় আব্দুল্লাহ-আল-মামুন এর মৃতদেহ পাওয়া যায়।