ঢাকারবিবার , ৭ জুলাই ২০২৪
  • অন্যান্য

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় প্রাণ হারিয়েছেন কৃষক।

আজকের বিনোদন
জুলাই ৭, ২০২৪ ৫:৪৮ অপরাহ্ণ । ৯৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালীগঞ্জ( গাজীপুর) প্রতিনিধি :
রোববার (০৭ জুলাই) গাজীপুর- আজমতপুর- ইটাখোলা আঞ্চলিক সড়কের মৈশাইর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত কৃষক চাঁন মিয়া (৬০) উপজেলার মোক্তারপুরের রাথুরা এলাকার মৃত আয়েছ আলীর ছেলে।
বিষয়টি নিশ্চিত করে স্থানীয় সাবেক ইউপি সদস্য মোঃ বায়েজিদ হোসেন শেখ সবুর  জানান, রবিবার ভোরে কৃষক চাঁন মিয়া বাইসাইকেলে করে ধনিয়া পাতা নিয়ে  বিক্রির জন্য পার্শ্ববর্তী আওড়াখালি বাজারে যাবার সময় গাজীপুর-আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের  মৈশাইর ব্রিজের কাছে পৌঁছালে সামনের  দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান চাপা দেয়। পরে তিনি রাস্তায় পরে গেলে পিছন থেকে আসা একটি পিকআপ ভ্যান তার উপরে উঠে পরে। এতে করে সে পায়ে ও মাথায় মারাত্মকভাবে  আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়।
এ ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয়রা ঘটনাস্থল থেকে সোনার বাংলা ট্রান্সপোর্ট এজেন্সির ঘাতক কাভারভ্যান ঢাকা মেট্রো, ট ২৪-৭৯২৩ এবং পিকআপ ভ্যান ঢাকা মেট্রো,  ন ১৩-৯৪৮৩ টি  আটক করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মারুফ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে,লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। সড়ক পরিবহন ২০১৮ আইনে  মামলার প্রস্তুতি চলছে।