ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে নৌকার পক্ষে প্রচারণা করায় সাংবাদিককে হত্যার হুমকি

admin
জানুয়ারি ১০, ২০২৪ ৪:০৪ পূর্বাহ্ণ । ১১২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নরসিংদী সদর-১ আসনে মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতিক) এর নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা করায় স্বতন্ত্র প্রার্থী মোঃ কামরুজ্জামানের ঈগল প্রতীকের সমর্থক শেখ মোমেন ওরফে (কানা মোমেন) নামে এক সন্ত্রাসী দৈনিক নরসিংদীর কাগজ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ খায়রুল ইসলামকে হত্যার হুমকিসহ লাশ গুম এবং বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলার হুমকি প্রদান করেন।

৮ জানুয়ারি (সোমবার) বিকেল ৩টার সময় নরসিংদী শহরের বাসাইলস্থ শাপলা চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। এব্যাপারে সাংবাদিক মোঃ খায়রুল ইসলাম বাদী হয়ে মঙ্গলবার
(৯ জানুয়ারি) বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালত, নরসিংদীতে একটি মামলা দায়ের করেন। মামলা নং- নরসিংদী এম. মোকদ্দমা নং-০২/২০২৪ইং। মামলা সূত্রে জানা যায়, সাংবাদিক মোঃ খায়রুল ইসলাম ঘটনার দিন বিকেল আনুমানিক ৩টার সময় সংবাদ সংগ্রহের কাজে শাপলা চত্বর এলাকায় গেলে পূর্ব শত্রুতার জের ধরে স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান (ঈগল প্রতীক) এর সমর্থক শেখ মোমেন পরিকল্পিতভাবে সাংবাদিক মোঃ খায়রুল ইসলামের উপর হামলা চালায়। এ সময় তার ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এলে সন্ত্রাসী শেখ মোমেন দ্রুত পালিয়ে যায় এবং যাবার সময় বলে, সময় সুযোগমত পেলে জীবনে শেষ করে দিবে ও নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন করার সাদ মিঠাইয়া দিবে এবং তার লাশ গুম করে বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলবে বলে হুমকি দেয়। ভুক্তভোগী সাংবাদিক মোঃ খায়রুল প্রতিনিধিকে জানান, সন্ত্রাসী শেখ মোমেন এর ভয়ে বর্তমানে তিনি এবং তার পরিবার-পরিজন নিয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি এব্যাপারে স্থানীয় প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করেন এবং দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
এদিকে দৈনিক নরসিংদীর কাগজ পত্রিকার ব্যবস্হাপনা সম্পাদক সাংবাদিক খায়রুল ইসলামকে হত্যার হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখা। তারা দ্রুত হুমকিদাতা শেখ মোমেনকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।