ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  • অন্যান্য

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

আজকের বিনোদন
মে ২০, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ । ১২৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক নিহত হয়েছে বলে জানা গেছে।
সোমবার (২০ মে) সন্ধ্যায় সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের বৌ-বাজারে এ ঘটনা ঘটে।
নিহত অটোচালক হলেন, রায়পুরা উপজেলার চড়আড়ালিয়া ইউনিয়নের বটতলী গ্রামের শফি উদ্দিনের ছেলে ইউনুস মিয়া (৪০)। সে হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহালম সরকারের বাড়ির ভাড়াটিয়া।
এলাকাবাসী সূত্রে জানা যায়, অটোচালক ইউনূস মিয়া হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহালম চেয়ারম্যানের ভাড়া বাড়িতে বসবাস করেন। প্রতিদিনের মত আজ (সোমবার) দুপুরে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। অজয় দাস নামে একযাত্রীকে অটোরিকশা দিয়ে বৌ-বাজারে নিয়ে এলে ভাড়া নিয়ে অটোচালকের সাথে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে ওই যাত্রী অটোচালক ইউনূসকে ছুরি দিয়ে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
নিহত ইউনূস মিয়ার স্ত্রী আকলিমা বেগম জানান, আজ দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। সন্ধ্যার পর লোকমুখে শুনতে পাই আমার স্বামীকে ছুরিকাঘাত করা হয়েছে। খবর শুনে সদর হাসপাতালে এসে তার রক্তাক্ত মরদেহ দেখতে পাই। এবিষয়ে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, হাজীপুরের বৌ-বাজারে ভাড়া নিয়ে দুইজনের মধ্যে তর্কাতর্কির একপর্যায়ে অজয় দাস নামের এক যাত্রী অটোচালক ইউনুছকে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনার পরপরই অভিযুক্ত যাত্রী অজয় দাসকে আটক করে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে হত্যার বিস্তারিত কারণ বলা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।