ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও দোয়া

আজকের বিনোদন
এপ্রিল ৩, ২০২৪ ২:২৬ অপরাহ্ণ । ২৬০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

কয়েক শতাধিক শিক্ষার্থী ও এতিম শিশুদের নিয়ে নরসিংদী জামেয়া কাসেমীয়া কামিল মাদ্রাসা শাখা ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩ এপ্রিল) বিকেলে নরসিংদীর সর্ববৃহৎ দ্বীনি প্রতিষ্ঠান জামেয়া কাসেমীয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গনের সবুজ চত্বরে মাদ্রাসা শাখা ছাত্রলীগের আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসা শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান আবেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমি, সহ-সভাপতি জাকির হোসেন বাবু, নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রাকিব, তাঁত বোর্ড ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি রাহাদ আহমেদ প্রমুখ।
প্রধান অতিথি আহসানুল ইসলাম রিমন বক্তব্যে বলেন, তোমাদের আজকের এই আয়োজন অবশ্যই প্রশংসনীয়। ছাত্রলীগের ছেলেরা মাদ্রাসা শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে পাশে আছে এটা বাংলাদেশ ছাত্রলীগের গর্বের বিষয়। আশাকরি আগামীতে জ্ঞানভিত্তিক রাজনীতির পাশাপাশি প্রত্যাশা থাকবে অনাগত সময়েও এধরনের আরো অনেক ইতিবাচক কর্মকান্ড জামেয়া কাসেমীয়া কামিল মাদ্রাসা শাখা ছাত্রলীগ অব্যাহত রাখবে।
আলোচনা শেষে ইফতার পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের রূহের আত্মার মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নরসিংদী সদর-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতীক) এর সুস্বাস্হ্য ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা আসাদুজ্জামান আসাদ।