ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে চন্দ্রপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

আজকের বিনোদন
মার্চ ৮, ২০২৪ ৫:২১ অপরাহ্ণ । ৯৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ওসমান গনি, লালমনিরহাট :
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের গুরুত্ব শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এক বর্নাঢ্য বিতর্ক প্রতিযোগিতা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিতর্ক প্রতিযোগিতায় আলোচ্য বিষয়বস্তু ছিল “মূল্যবোধ ও দেশ প্রেমের অভাবেই দূর্নীতির বিস্তার ঘটে’। এর পক্ষদল অষ্টম শ্রেণির শিক্ষার্থী (রকেট দল) ও বিপক্ষ দল নবম শ্রেণির শিক্ষার্থী (ধুমকেতু ) দলের মধ্যে চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে রকেট দল চ্যাম্পিয়ান শীপ অর্জন করে। রানার্স আপ হয় ধুমকেতু দল। উভয় দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়।
শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ অনুকরনিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ ছাড়া, নৃত্য, আবৃতি, গান পরিবেশন করা হয়।
বৃহস্পতিবার,৭ মার্চ কলেজ অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চন্দ্রপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মানবজমিন প্রতিনিধি প্রবীন সাংবাদিক শেখ আবদুল আলিম।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক গোলাম রাব্বি মোঃ রফিউদৌলা রয়েল। মডারেটরের দায়িত্ব পালন করেন সিননিয়র সহকারী শিক্ষক নন্দ কেশর রায়। বিচারক মন্ডলী ছিলেন, সহকারী অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম, সিনিয়র সহকারী শিক্ষক রোকসানা আকতার, সহকারী শিক্ষক মোঃ মাজহারুল ইসলাম। সমন্বয়কারী হিসাবে দায়িত্ব পালন করেন লাইব্রেরীয়ান মোঃ শহিদুল আমিন দুলাল।