ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে পূজা উদযাপন ও গীতা পরিষদের সংবর্ধনায় এমপি নুরুজ্জামান।

আজকের বিনোদন
মার্চ ৭, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ । ৯৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ওসমান গনি,লালমনিরহাটঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কালীগঞ্জ উপজেলা  আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ নৌকা প্রতীক নিয়ে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা দিয়েছে কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদ  ও গীতা পরিষদ।
কালীগঞ্জ ও আদিতমারী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। দলীয় নেতা-কর্মী ও সাধারণ জনতার  ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন তিন বারের নির্বাচিত এমপি সাবেক সফল সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ। নেতা-কর্মীদের সরব উপস্থিতি ও  বর্ণাঢ্য আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানটি রূপ নেয় গণ উৎসবে।
বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার আরএমপি উচ্চ বিদ্যালয় মাঠে তুষভাণ্ডার ইউপি চেয়ারম্যান নুর ইসলাম আহমেদের সভাপতিত্বে  এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে এমপি বলেন  জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করে তার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় শামিল থেকে সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই। তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী অনুগ্রহ করে আমাকে তিনবার বাংলাদেশ আ”লীগের মনোনয়ন দিয়েছে এবং আপনারা আ”লীগ ও আমাকে ভালোবেসে তিনবারই  নির্বাচিত করেছেন। এজন্য তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন সহ অত্র সংসদীয় আসনের অসমাপ্ত কাজগুলো আগামী ৫ বছরে সমাপ্ত করার প্রত্যয় ব্যক্ত করেন এবং কালীগঞ্জ উপজেলার সর্বসাধারণের সাথে ভালোবাসার বন্ধন সুদৃঢ় রাখতে এবং উপজেলাবাসীরা চাইলে আগামী উপজেলা নির্বাচনে তার পুত্র লালমনিরহাট জেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদকে  কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতার ইচ্ছাও প্রকাশ করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,লালমনিরহাট জেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু,কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদের আহবায়ক দুলাল চন্দ্র স্বাহা, কালীগঞ্জ গীতা পরিষদের সহসভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার,পূজা পরিষদের সদস্য সচিব অধর চন্দ্র রায়,সহসভাপতি সুবাস চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তপন কুমার রায় সাধু, কাকিনা ইউনিয়ন পূজা পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক অতুল চন্দ্র রায়,সদস্য অসীম কুমার রায় ও কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদের সদস্য শুশিল চন্দ্র রায় ও অনাদি রায় সহ বিভিন্ন সামাজিক সংগঠনসহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা  ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।