ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

অ্যাসোসিয়েশ কোলতুরাল উমানেতারিয়ার উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্টিত

আজকের বিনোদন
মার্চ ৫, ২০২৪ ৬:০৪ পূর্বাহ্ণ । ২৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

লোকমান হোসেন স্পেন থেকে :

রমজানের তাৎপর্ষ শীর্ষক কোনআন হাদিসে আলোকে অ্যাসোসিয়েশ কোলতুরাল উমানেতারিয়া দে বাংলাদেশ এন কাতালোনিয়া উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে । ১০ই মার্চ বার্সেলোনা দারুল আমান মসজিদে সংগঠনের ধর্মীয় সম্পাদক আবু জাফর মাসুদ হাওলাদারের সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন লন্ডন উসতাযুল হাদিস কুওয়াতুল ইসলাম ও মাদানী মাদ্রাসার আলিমে দিন শায়খ মাওলানা মাহফুজ  আহমদ,বিশেষ অতিথি ছিলেন মাওলানা আব্দুল কাদির মাহদি,মাওলানা ইসমাইল হুসাইন,মাওলানা আব্দুল জলিল, মাওলানা ইলিয়াস আহমদ,মাওলানা মুজিবুর রহমান,মাওলানা মুখতার আহমদ । মাহফিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত ও নাতে রাসুল (সা.) পাঠ করা হয়।  

বক্তারা প্রবাসের মাটিতে যেন আল্লাহর হুকুম মেনে ইসলামী শরীয়ত মোতাবেক জীবনধারণ বিষয়ক সহ রমজানের গুরুত্বপূর্ণ আলোচনা করেন ও এবং বিশ্বময় অস্থিরতা নিরসনে আল্লাহর দরবারে মুনাজাত করেন।

আলোচনা সভা শেষে উপস্হিত মুসল্লিদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক শফিক খাঁন । ওয়াজমাহফিলে বার্সেলোনার ধর্মপ্রান মুসল্লী ছাড়াও উপস্থিত ছিলেনআয়োজক সংঠনের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান, উপদেষ্টা রফিক উদ্দিন, সেলিম আমমেদ লাল, যুগ্ম সম্পাদক ফয়সালমোল্লা, জাফার হোসাইন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরানতালুকদার, প্রচার সম্পাদক  এমারাত মোল্লা প্রমুখ। এছাড়াওধর্মপ্রান মহিলা মসজিদের পার্শ্ববর্তী হলে উপস্থিত থেকে মাহফিলেঅংশগ্রহন করেন।

ওয়াজ ও দোয়া মাহফিলে তবারক বন্টনের মধ্য দিয়ে সমাপ্ত ঘোষণা করা হয়।