ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরে পুলিশের অভিযানে ১টি বিদেশি পিস্তল গুলি সহ আটক -৫

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ২:৩৫ পূর্বাহ্ণ । ৩৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধি :
মেহেরপুরের মুজিবনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ১টি বিদেশি পিস্তল ও গুলিসহ ৫ জনকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে মুজিবনগর উপজেলার শিবপুর গ্রাম থেকে তাদেরকে আটক করে থানা পুলিশ। অনলাইন জুয়ায় এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে অস্ত্র নিয়ে তারা অবস্থান করছিল বলে ধারণা পুলিশের।
আটককৃতরা হচ্ছে- মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের শাহজুল শেখের ছেলে শেখ বিজয় (২১), কোমরপুর গ্রামের বিল্লাল শেখের ছেলে প্রিন্স শেখ (৩৪) ও সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা (২৪)। যশোরের কোতয়ালির আব্দুল খালেকের ছেলে রাজন হাসান (২৯) ও শফিকুল ইসলামের ছেলে আলামিন (৩১)।
মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল দত্ত জানান, মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়াড়ি বিজয় শেখের বাড়িতে অস্ত্র নিয়ে কয়েকজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় বিজয় শেখসহ তার সঙ্গীয় ৪ জনকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে বাড়ির সেফটিক ট্যাংক থেকে ১টি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ।
আটক বিজয় শেখের নামে অনলাইন জুয়ার মামলা রয়েছে বলে জানায় পুলিশ।
গ্রেফতার অভিযানের পর রাত সাড়ে নয়টার দিকে মুজিবনগর থানায় ব্রিফিংয়ে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান বলেন, তারা সন্ত্রাসী কর্মকাণ্ড করার জন্য সেখানে অস্ত্র নিয়ে অবস্থান করছিল বলে জানতে পারে পুলিশ। তারা অনলাইন জুয়া ছাড়াও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত কিন তা তদন্ত করা হচ্ছে।