ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

কমলগঞ্জে বিনামুল্য রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত।

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৯:৫৩ পূর্বাহ্ণ । ২৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মৌলভীবাজার প্রতিনিধি:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর ২১শে ফ্রেব্রুয়ারী উপলক্ষে কমলগঞ্জের দুটি স্থানে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্টিত হয়, আলোর পথিক সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে যুক্তরাজ্য প্রবাসী ও আলোর পথিক সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্টাতা মোঃ আতিকুর রহমান এর সার্বিক সহযোগীতায় সকাল ১০ টায় সংগঠনের সভাপতি রাজু দত্তের সভাপতিত্বে প্রধান অতিতি হিসেবে উপস্থিত থেকে অনুষ্টানের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আব্দুল হান্নান।
বুধবার(২১শে ফ্রেব্রুয়ারী)সকাল ১০টা  থেকে শুরু করে কমলগঞ্জ উপজেলার কুমড়াকাপন হযরত শাহ আজম (রা)দরগাহ কমপ্লেক্স, ও কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে সন্ধ্যা ৬টা পর্যন্ত  বিনামুল্য রক্তের গ্রুপ নির্ণয়ের এ ক্যাম্পেইনটি চলে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলোর পথিক সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা আনোয়ার হোসেন, উপদেষ্টা  শামীম তালুকদার,সিনিয়র সহ-সভাপতি সাহেদ আহমেদ,হাজিপুর ব্লাড ফাইটার্স এর প্রতিষ্ঠাতা এম ইমরান আহমেদ,রক্তদান যুব সমাজ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা এম রাসেল আহমেদ, তানভীর আহমেদ, রুজেল,জোয়াহিদ,সিজিল, মুন্না,রিমন,সুজেল সহ অনেকেই।
বিনামুল্যর এ কর্মসূচির মাধ্যেমে প্রায় ৩ শতাধিক ছেলে মেয়ে শিশু ও নানান শ্রেনী পেশার মানুষের রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তদান বিষয়ক সচেতনতা বিবৃতি প্রদান করা হয়।