ঢাকারবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

মদনে বিদ্যুতের খুঁঠি বহন করা হ্যান্ডট্রলির চাপায় কলেজ ছাত্রী নিহত। 

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১২:২৭ অপরাহ্ণ । ১৯৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ
নেত্রকোনা মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নে গোবিন্দশ্রী সুজন বাজার সংলগ্ন এলাকায় পল্লী বিদ্যুতের খুঁটি বহন করা হ্যান্ডট্রলির আঘাতে লাকি আক্তার নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে।
১৮ ফেব্রুয়ারি রবিবার সকাল ৯ ঘটিকার সময় মদন খালিয়াজুরি সড়কে গোবিন্দশ্রী সুজন বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লাকি আক্তার গোবিন্দশ্রী ইউনিয়ন বারগরিয়া গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে। ছাত্রটি মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,চলমান নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে কলেজে আসার জন্য সুজন বাজারে রাস্তার পাশে সহ পার্টিদের জন্য অপেক্ষা করছিল। তখনই পল্লী বিদ্যুতের কুঠি বহন করা হ্যান ট্রলিটি বেপরোয়া গতিতে এসে এই ছাত্রীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায়। পড়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। সেই সময়েই এলাকা বাসীর লোকজন চালক সহ হ্যান্ডট্রলিটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।
এ বিষয়ে পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম নাজমুল হাসান এ প্রতিনিধিকে জানান,নেত্রকোনা জেলা সদর থেকে বিদ্যুতের খুঁটি নিয়ে একটি হ্যান্ডট্রলি খালিয়াজুরি যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়ে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। বিষয়টি আমাদের উদ্বোধন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। মদন থানার এস আই আজিজুর রহমান জানান,মরদেহটি সুরত হাল করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত পরিবার ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।