ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১২:০২ অপরাহ্ণ । ১২৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি, জেলা পরিষদের আমৃত্যু চেয়ারম্যান এডভোকেট আসাদোজ্জামান এর ৭ম মৃত্যুতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক রঞ্জন কুমার সাহা’র পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে আলোচক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও মরহুমের জামাতা নজরুল ইসলাম বাবু (এমপি) ও নরসিংদী সদর-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি। এছাড়াও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছেদ ভূঁইয়া, আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, মরহুমের ছোট ভাই ইঞ্জিনিয়ার হাবলু, মরহুমের জৈষ্ঠ্য মেয়ে ও হুইপের সহধর্মিণী ডা. সায়মা ইসলাম ইভা, এস এম কাইয়ুম, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ রিপন সরকার, জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এড. নজরুল ইসলাম রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা, জেলা মৎসজীবি লীগের সভাপতি সোহানা আক্তার, আওয়ামী লীগ নেতা দীপক সাহা প্রমুখ।
স্মরণ সভায় মরহুম এড. আসাদোজ্জামানের স্মৃতিচারণ করে আগত বক্তারা বলেন, এড. আসাদোজ্জামান ছিলেন দলের এক অকুতোভয় সৈনিক। দলের জন্য জীবন বাজী রেখে তিনি লড়াই করেছেন। তিনি আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ ছিলেন। দলের জন্য তার আনুগত্য অবিস্মরণী। তার শূন্যতা অতি সহজে পূরণ হবে না। তিনি জীবদ্দশায় আইন পেশার পাশাপাশি নরসিংদীর উন্নয়নে কাজ করে গেছেন এবং ব্যাক্তিগত ভাবে তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ও আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সামগ্রীক উন্নয়ন বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। তার ধারবাহিকতা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শীঘ্রই নরসিংদীর অসমাপ্ত উন্নয়নের সমাপ্তি ঘটবে বলেও বক্তারা জানান।
এ সময় স্মরণ সভায় ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, তাঁতী লীগ, মৎস্যজীবি লীগ, আওয়ামী মটর শ্রমিক লীগ, ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোকজন অংশ গ্রহণ করেন।