ঢাকারবিবার , ৬ অক্টোবর ২০২৪
  • অন্যান্য

ঝিকরগাছার শংকরপুরে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আজকের বিনোদন
অক্টোবর ৬, ২০২৪ ৩:৫৩ অপরাহ্ণ । ১৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আরিফুজ্জামান আরিফ ।। যশোরের ঝিকরগাছায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র উদ্যোগে দুর্গাপূজা নিরাপদ ও নির্বিঘ্নে উদযাপনে সহায়তার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার(৬ অক্টোবর) বিকালে উপজেলার উলাকোল প্রাথমিক বিদ্যালয় মাঠে শংকরপুর ইউনিয়ন বিএনপির আয়োজনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
শংকরপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা আব্দুল জলিল ও মেহেদী হাসান কাকনের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক মোর্তজা এলাহি টিপু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা বিএনপি যুগ্ন-আহব্বায়ক এ্যাড, ইমরান সামাদ নিপুন।
প্রধান অতিথির বক্তব্যে মোর্তজা এলাহি টিপু বলেন, স্বৈরাচার শেখ হাসিনা পালিয়ে গেছে কিন্তু তার দোসরা এখনো দেশকে অস্থিতিশীল করার জন্য বিভিন্ন ভাবে ষড়যন্ত্রে লিপ্ত আছে।আসছে পুজা উদযাপন অনুষ্ঠানে তারা বিভিন্ন অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে।তাই প্রশাসনের পাশাপাশি বিএনপি নেতাকর্মীদের পাহারা দিয়ে হিন্দু সম্প্রদায়ের এ অনুষ্ঠান সফল করতে হবে।বর্তমান পরিস্থিতিতে কোন প্রকার গুজবে কান না দিয়ে উৎসব স্বয়ংসম্পূর্ন করাই আমাদের লক্ষ্য। আসন্ন শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেনো না ঘটে সেদিকে সকল বিএনপি নেতাকর্মীদের  খেয়াল রাখতে হবে। সেইসাথে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস তিনি ব্যক্ত করেন।
এ সময় উপজেলা বিএনপির সাবেক সিঃসহ-সভাপতি শাহাজান সরদার,যুগ্ন আহ্বায়ক শহিদুল ইসলাম, ,বিএনপি নেতা গোলাম কাদের বাবলু,উপজেলা যুবদলের আহ্বায়ক মুনাজ্জেল হোসেন লিটন,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আশরাফুল আলম রানা,হাজিরবাগ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জামসের আলী গাজী,শংকরপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আঃ গনি মিলন,লূৎফর রহমান,বিএনপি নেতা আসাদুল গালিব,শাহাজান আলী,মোহাম্মাদ আলী মেম্বার,যুবদল নেতা আলমগীর,স্বেচ্ছাসেবক দলের সভাপতি বরকত আলী,সাধারন সম্পাদক ডা: কওছার আলী, যুবদল নেতা কাকন,উজ্জল, মোজাম্মেল হক, ইউনিয়ন ছাত্রদলের  সম্পাদক এহসানুল হক শিমুল,ইস্রাফিল,মুকুল সহ ইউনিয়ন থেকে আগত বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।