ঢাকাশনিবার , ১৩ জুলাই ২০২৪
  • অন্যান্য

লাকি একদিনেই কিনেন ৪টি ফ্ল্যাট

আজকের বিনোদন
জুলাই ১৩, ২০২৪ ৪:১৩ পূর্বাহ্ণ । ২৪৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

ছাগলকাণ্ডে আলোচিত জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য মতিউর রহমানের স্ত্রী ও রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি রাজধানীর মিরপুরে একদিনেই কিনেন ৪টি সুবিশাল ফ্ল্যাট। ২০২০ সালের ২৯ ডিসেম্বর মিরপুরের মাজার রোডের পূর্ব কান্দর মৌজায় শেলটেক বিথীকা টাওয়ারে এসব ফ্ল্যাট কেনেন তিনি। প্রত্যেক ফ্ল্যাটের আয়তন ১৮১২ বর্গফুট এবং প্রত্যেকটির সঙ্গে রয়েছে ১টি করে গাড়ি পার্কিং স্পেসও। এছাড়াও রাজধানীর বসুন্ধরায় লাকির নামে রয়েছে আরো তিনটি ফ্ল্যাট। দূর্নীতি দমন কমিশন দুদকের এক নথি থেকে এসব তথ্য জানা গেছে।
দু’দফায় এ চারটি ফ্ল্যাটসহ লাকি-মতিউর দম্পতির নামে থাকা ২৩.৩৭ একর জমি ও সাড়ে ১৩ কোটি টাকা গত ১১ জুলাই দুদকের আবেদনের প্রেক্ষিতে আদালত জব্দের নির্দেশ দেন। পরে এগুলো জব্দের আওতায় এসেছে বলেও জানা যায়। এর আগেও গত ৪ জুলাই লাকির বসুন্ধরার ৩টি ফ্ল্যাট জব্দ করা হয়। দুদকের উপপরিচালক মোঃ আনোয়ার হোসেনের আবেদনের পরিপ্রেক্ষিতেই এসব আদেশ দেন ঢাকা মহানগর জ্যেষ্ঠ বিশেষ জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন।
এদিকে দীর্ঘদিন আত্মগোপনে থাকা রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লাকি গত ১২ জুলাই (শুক্রবার) হঠাৎ করে উপজেলার মির্জানগর ইউনিয়নের বাঙ্গালি নগর মাঠে ক্রিকেট খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত হোন তিনি। এসময় তিনি আগতদের উদ্দেশ্যে বলেন, আমি রায়পুরা ও রায়পুরার মানুষকে ভালোবাসি। আমার এ হাত কখনও খারাপ কাজ করতে পারে না। আমি কখনও অন্যায় করিনি। আমি কলেজের একওন সহকারী অধ্যাপক ছিলাম। আমি গণঅভ্যুত্থানের নেতৃত্ব দিয়েছি। আমি ষড়যন্ত্রের শিকার বলে বক্তব্য রাখেন। মির্জানগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন সরকার রিপন ও চরসুবুদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন এসময় উপস্থিত ছিলেন।