ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪
  • অন্যান্য

টেকনাফ সীমান্তে গুলাগুলি : দুই বিজিবি সদস্য গুলিবিদ্ধ

আজকের বিনোদন
জুন ৫, ২০২৪ ৮:০২ অপরাহ্ণ । ৪৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মুহাম্মদ জুবাইর, টেকনাফ:

টেকনাফ সীমান্তে চোরাকারবারীদের সাথে বিজিবির গুলাগুলির ঘটনায় দু’বিজিবি সদস্য আহত হয়েছে। গুলিবিদ্ধদুই বিজিবি সদস্য রামু সেনানীবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছে।
সুত্র জানায়, ৪জুন রাত ১০টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের নাজিরপাড়া বিওপির একটি নিয়মিত চোরাচালান প্রতিরোধ নৌ-টহলদল রহমানের খাল সংলগ্ন নাফনদীতে বাংলাদেশের জলসীমায় টহলরত অবস্থায় ছিল। হঠাৎ সশস্ত্র চোরাকারবারী দলের একটি নৌকা বিজিবি টহল দলের মুখোমুখী হলে নিরুপায় হয়ে বিজিবি টহল দলকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি বর্ষণ করতে থাকে। এতে টহলে থাকা ল্যান্সনায়েক জুয়েল বড়ুয়া এবং সিপাহী নন্দন গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত ও আহত হয় বলে জানা গেছে। তখন বিজিবি টহলদল সরকারী সম্পদ ও নিজেদের জানমাল রক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করলে এক পর্যায়ে বিজিবি টহলদলের প্রতিরোধের মুখে সশস্ত্র চোরাকারবারীরা ফায়ার করতে করতে রাতের অন্ধকারে নাফ নদী দিয়ে মায়ানমার সীমান্তের ভিতরে চলে যায়। গুলিবিদ্ধ দুই বিজিবি সদস্যকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য রামু সেনা নিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।
টেকনাফ ২ বিজিবি ব্যাািটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে গুরুতর আহত বিজিবি সদস্য দু’জন সম্মিলিত সামরিক হাসপাতাল, রামু সেনানিবাসে চিকিৎসাধীন রয়েছে।