ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

আ,লীগ ভোগ বিলাসীর রাজনীতি করেনা : সিলেটে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১:৪০ অপরাহ্ণ । ৫৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মো. মতিউর রহমান, সিলেট থেকেঃ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বিএনপি জামায়াত ভোগ বিলাসীতার রাজনীতি করেছে বলে আজ তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা ক্ষমতায় থাকা অবস্থায় জনগণের সম্পদ লুটপাট করে উন্নয়ন থেকে দেশকে পিছিয়ে রেখেছিল। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে কলমের বদলে অস্ত্র তুলে দিয়ে শিক্ষা ব্যবস্থাকেও ধংস করে দিয়েছিল। আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে দেশের সবক্ষেত্রে উন্নয়নের জোয়ারে বাসিয়ে দিয়েছে। বিএনপি জামায়াতের মতো আওয়ামী লীগ ভোগ বিলাসীর রাজনীতি করেনা বলেই জনগণ ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় নিয়ে আসেন। সারাদেশের ন্যায় এবারও পুরো সিলেট উন্নয়নের মহাসড়কে চলবে বলে তিনি জানান।
গত শনিবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয় মাঠে অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
আওয়ামী লীগ নেতা হিরা মিয়ার সভাপতিত্বে ও তুফাজ্জল আলীর পরিচালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপডতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট  শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি সেলিম আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক মকদ্দুছ আলী, আওয়ামী লীগ নেতা তাজ উদ্দিন, অধ্যক্ষ নেহারুন নেছা, অধ্যক্ষ এমএ ওয়াহাব আলী, আরশ আলী গণি চেয়ারম্যান, আনোয়ার আলী, হাবিবুর রহমান মেম্বার, মোবারক আলী,  নুর আলম, সিদ্দেক আলী, পৌরসভা আ.লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, জেলা যুবলীগের সহ সভাপতি সামছুল ইসলাম, জেলা যুবলীগ নেতা সিতার মিয়া প্রমুখ।