ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে বাস চাপায় এস এস সি পরীক্ষার্থী শিক্ষার্থীসহ ১০ জন আহত

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৯:৫৯ পূর্বাহ্ণ । ১৪২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে বাস চাপায় এসএসসি পরীক্ষার্থী সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করলও পালিয়ে গেছে চালক ও হেলপার।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯ টার দিকে গাজীপুর-আজমতপুর-ইটাখোলার বাইপাস সড়কের দগবুরিয়া নামকস্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক এসআই মো. রেজাউল করিম।
আহতের উদ্ধার করে স্থানীয়রা গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালসহ আশেপাশের ক্লিনিকে পাঠিয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
এসআই জানান,  সকালে নরসিংদী মাধবদী আন-নূর একাডেমির বার্ষিক বনভোজন অনুষ্ঠানে ৪৫ জন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক নিয়ে গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে যাওয়ার পথে গাজীপুর-আজমতপুর ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের দুবুরিয়া চৌরাস্তা সংলগ্ন বাস- অটোরিকশা ও সিএনজি সংঘর্ষে  কালীগঞ্জ উপজেলার পোনসহি  ও নুরুন উচ্চ বিদ্যালয়ের ৬  শিক্ষার্থী, অভিভাবক ও অটোরিকশা  চালকসহ ১০ জন আহত হয়েছে।
তিনি আরো জানান, গুরতর আহত অবস্থায় নরুন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্তী মায়মুনা ও তার মা হারিছাকে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। বাকি পরীক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।