ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

ইউএনও’র প্রত্যাহার চেয়ে সাংবাদিক ঐক্য পরিষদ”র জরুরী সভা

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১০:১২ পূর্বাহ্ণ । ৬৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আরিফুজ্জামান আরিফ :
যশোর জেলার শার্শা উপজেলা পরিষদ প্রাঙ্গণে গত ২৯ জানুয়ারীতে অনুষ্ঠিত “এশিয়ান টিভি”র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণে শুভ উদ্বোধণ ঘোষণা কল্পে উপজেলার নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী কে প্রধান অতিথি হিসেবে দাওয়াত প্রদান করা হয়।
উদ্বোধণ অনুষ্ঠানে উপস্থিত “এশিয়ান টিভি”র যশোর জেলা প্রতিনিধি সহ শার্শা উপজেলায় কর্মরত  অন্যান্য টিভি, প্রিন্ট পত্রিকা এবং অনলাইন পত্রিকার আমন্ত্রিত প্রতিনিধিগণ  দীর্ঘ দুই ঘন্টা অপেক্ষা করেও নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী অনুষ্ঠানে না যাওয়ার অনিহা এবং অপারগতা প্রকাশ করে সাংবাদিক দের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন।যা একজন উচ্চপদস্থ কর্মকর্তার পক্ষে কখনই কাম্য নয়। এহেন শিষ্টাচার বহির্ভুত কর্মকান্ডে ক্ষুদ্ধ হয়ে পড়েন অনুষ্ঠানে যুক্ত হওয়া সাংবাদিকবৃন্দ। সেদিন  নির্বাহী কর্মকর্তার প্রতি ক্ষোভ জানিয়ে উপস্থিত সাংবাদিকবৃন্দ  এসময় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণে “মানব বন্ধণ” এবং প্রতিবাদের ভাষা হিসেবে শার্শা উপজেলার সকল প্রকার সংবাদ বর্জনের ঘোষণা প্রদান করেন।
এ আন্দোলনকে বেগবান করতে এবং ইউএনও নয়ন কুমার রাজবংশী’র প্রত্যাহারে বুধবার(৭ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় বেনাপোলে “রহমান চেম্বার”এ ৬ষ্ঠতলায় অবস্থিত হোটেল সানরুফে এক জরুরী সভার আয়োজন করে “শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ”।
জরুরী সভায় আগামী ৩ মাসের জন্য আন্দোলন কার্যক্রম পরিচালনার জন্য ৭২ সদস্য বিশিষ্ট একটি  আহবায়ক কমিটি’র নাম ঘোষণা করা হয়েছে।
কমিটি’র তালিকাশ আহবায়ক হিসাব ইয়ানুর রহমান,যুগ্ম আহবায়ক আইয়ুব হোসেন পক্ষী ও সদস্য সচিব হিসাবে আজিজুল হকের নাম ঘোষনা করা হয়।
কমিটির উপদেষ্টায় রয়েছেন জামাল হোসেন ,বকুল মাহবুব, আব্দুল মুন্নাফ, এনামুল হক, আবুল হোসেন,সাজেদুর রহমান,শেখ কাজিম উদ্দিন, আব্দুর রহিম,আবুল হোসেন।
সদস্যের তালিকায় রয়েছে  সাহিদুল ইসলাম শাহীন, সেলিম রেজা, আমিনুর রহমান,আবুল বাশার, জিএম আশরাফ,আরিফুজ্জামান আরিফ, আশানুর রহমান আশা, আনিছুর রহমান, শেখ নাসির উদ্দিন,ইসমাইল হোসেন,
 আজিজুল ইসলাম, মনির হোসেন,রাসেল ইসলাম, জাহিদ হাসান, ওসমান গনি, বাচ্চু হাওলাদার, সেলিম আহম্মেদ,শাহনেওয়াজ স্বপণ, সুমন হুসাইন,মাসুদ শেখ, ইকরামুল হোসেন, শাহাবুদ্দিন আহম্মেদ, কামাল উদ্দিন বিশ্বাস, রাসেদুজ্জামান রাসেল,সুমন হোসেন,
 মারুফ হোসেন, শরিফুল ইসলাম, কুরবান আলী,আতাহার রহমান, আসাদুজ্জামান রিপণ,
 তামিম হোসেন সবুজ, আরিফুল ইসলাম সেন্টু,
সাইদুল ইসলাম,লোকমান হোসেন রাসেল, জাকির হোসেন, মিলন কবির, জিসান আহম্মেদ রাব্বি,জসিম উদ্দিন,এস.এম আব্দুল্লাহ,সংগ্রাম,
 সাগর হোসেন, মেহেদী হাসান,আব্দুল্লাহ আল মামুন, সোহাগ হোসেন,নাজিম উদ্দিন জনি,কাজু তুহিন, শাওন হোসেন, রবিউল ইসলাম, মোশারেফ হোসেন মনা,সেলিম রেজা তাজ,
শাহারিয়ার হুসাইন,আতিকুজ্জামান রিমু,শেখ মঈনুদ্দিন, আমিনুর রহমান তুহিন,নোমান খসরু সংগ্রাম, শাওন হোসেন, ফজলুর রহমান,ইকবাল হোসেন, রায়হান সিদ্দিকী ও এস কে কামাল।
উল্লেখ্য, আগামী সোমবার(১২ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় শার্শা উপজেলা পরিষদ কার্যালয় সম্মুখে কমিটি’র পক্ষ থেকে “মানব বন্ধন” কর্মসুচি পালণ করা হবে বলে  সাংবাদিক সংগঠনটির আহবায়ক-ইয়ানুর রহমান সভায়
কর্মসূচি ঘোষণা প্রদান করেন।